বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

রাজধানীতে জামায়াতের শীতবস্ত্র বিতরণ


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : জানুয়ারি ৪, ২০২৪, ১২:৫৯ অপরাহ্ণ
রাজধানীতে জামায়াতের শীতবস্ত্র বিতরণ

রাজধানীতে জামায়াতের শীতবস্ত্র বিতরণঃবাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, সারা দেশের মতো রাজধানীতেও প্রচণ্ড শীতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়লে সরকার দুর্গতদের দুর্দশা লাঘবে কার্যকর কোনো পদক্ষেপ গ্রহণ করেনি। তাই আমরা আমাদের সীমিত সামর্থ্য শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর সাধ্যমতো চেষ্টা করছি।

গণমানুষের জন্য আমাদের এই সেবামূলক কার্যক্রম আগামী দিনেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। তিনি শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে সাধ্যমতো সবকিছু সবকিছু করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাজধানীতে বাংলাদেশ জামায়াতে ঢাকা মহানগরী উত্তরের উত্তরা পশ্চিম থানার উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

থানা আমীর আবু হাসনাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নায়েবে আমির আবু হোসেন, থানা কর্মপরিষদ সদস্য শহীদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী এমারত হোসেন ও ইঞ্জিনিয়ার শরীফুল আলম প্রমুখ।

ড. রেজাউল করিম বলেন, নাগরিকের সকল সমস্যার সমাধানের দায়িত্ব রাষ্ট্র ও সরকারের। সে শর্তেই প্রত্যেক নাগরিক রাষ্ট্রকে কর দিয়ে থাকে। কিন্তু দেশে ন্যায়-ইনসাফের ভিত্তিতে কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠিত না থাকায় নাগরিকরা রাষ্ট্রের কল্যাণ থেকে বঞ্চিত হচ্ছেন। ফলে শীতবস্ত্রসহ মানুষের নাগরিক জীবনের অতিতুচ্ছ সমস্যা সমাধানের জন্য মানুষ হয়ে মানুষের কাছে হাত পাততে হচ্ছে।

তিনি বলেন, সরকার নিজেদের অবৈধ ক্ষমতালিপ্সা চরিতার্থ করার জন্যই দেশের রাষ্ট্রীয় কাঠামো ভেঙে দিয়েছে। দেশের গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধকে বানিয়েছে খেল-তামাশার বিষয়।কাফরুলে শীতবস্ত্র বিতরণ

শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে কাফরুল উত্তর থানা জামায়াত। থানা সেক্রেটারি আশিকুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম। বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি ডা.ফখরুদ্দিন মানিক।

আরও পড়ুনঃ পঞ্চগড়ে কনকনে শীতে বিপর্যস্ত জনজীবন

আদাবরে শীতবস্ত্র বিতরণঃ

আদাবর থানার উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। থানা সেক্রেটারি আশ্রাফুজ্জামান মিঠুর সভাপতিত্বে ও থানা কর্মপরিষদ সদস্য আবির হোসাইনের পরিচালনায় উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য জিয়াউল হাসান। উপস্থিত ছিলেন আব্দুল্লাহ আল মামুন,আশিকুর রহমান প্রমুখ।

দক্ষিণখানে জামায়াতের শীতবস্ত্র বিতরণঃ

অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে দক্ষিণখান পূর্ব থানা জামায়াত। থানা আমির ডা. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও উত্তরা পূর্ব জোন পরিচালক মুহাম্মদ জামাল উদ্দিন। এতে আরও উপস্থিত ছিলেন থানা আমির ডা. হাবিবুর রহমান, নায়েবে মোহাম্মদ আলী, সেক্রেটারি এমএ সাইদ ও এমএ কালাম প্রমুখ।
মোহাম্মদপুরে জামায়াতের শীতবস্ত্র বিতরণ

মোহাম্মদপুর পূর্ব থানার উদ্যোগে সুবিধাবঞ্চিত শীতার্ত জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শ্রমিক বিভাগের পরিচালক মোহাম্মদ মাসুমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন থানা সেক্রেটারি আনিসুর রহমান। এতে আরও উপস্থিত ছিলেন থানা প্রচার-মিডিয়া সম্পাদক মাহমুদুল হক রোমান, সৈয়দ আবু তালহা ও রাসেল হোসাইন প্রমুখ।

মোহাম্মদপুর দক্ষিণে শীতবস্ত্র বিতরণঃ

দক্ষিণ থানা আমির জনাব শাখাওয়াত হোসেনের সভাপতিত্বে অঞ্চলের অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন কেন্দ্রীয় মজলিশের সদস্য, শেরেবাংলা- মোহাম্মদপুরের জোনের পরিচালক জিয়াউল হাসানের উপস্থিতিতে শীতবস্ত্র বিতরণ করা হয়। এ ছাড়াও উপস্থিত ছিলেন থানার সেক্রেটারি আবু নাঈমসহ থানার কর্মপরিষদরা।

Spread the love
Link Copied !!