বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

ক্যামেরা দেখে দৌড়ে পালালেন পোলিং এজেন্ট


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : জানুয়ারি ৭, ২০২৪, ১:৪৮ অপরাহ্ণ
ক্যামেরা দেখে দৌড়ে পালালেন পোলিং এজেন্ট

ক্যামেরা দেখে দৌড়ে পালালেন পোলিং এজেন্টঃঢাকা-১ আসনের নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের এক পোলিং এজেন্টের অসদাচরণ ও অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।

তার অসদাচরণের সেই ভিডিও যমুনা টিভির ক্যামেরায় ধারণ করা হয়। বিষয়টি বুঝতে পেরে দৌড়ে পালিয়েছেন তিনি।

রোববার (৭ জানুয়ারি) এ ঘটনা ঘটে। তিনি নৌকার প্রার্থী সালমান এফ রহমানের পোলিং এজেন্ট।

জানা যায়, পোলিং এজেন্ট হয়েও ওই ব্যক্তি ভোটকক্ষের বাইরে এসে ভোটারদের লাইন থেকে ডেকে নিয়ে আলাদা করে কথা বলছিলেন। এ সময় তার হাতে কিছু কাগজ ছিল। আইন অনুযায়ী পোলিং এজেন্ট ভোটকক্ষের বাইরে এসে ভোটারদের ডেকে আলাদা করে কোনোকিছু বলতে পারেন না। তার এই অসদাচরণ যমুনা টিভির ক্যামেরায় ধারণ করার বিষয়টি টের পেয়ে তিনি দৌড়ে পালান।

একপর্যায়ে তিনি তার লোকবল নিয়ে গণমাধ্যমকর্মীদের ওপর চড়াও হন।

আরও পড়ুনঃ দেশীয় অস্ত্র নিয়ে মহড়া, নারায়ণগঞ্জের ১টি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

পরে বিষয়টি প্রিজাইডিং অফিসারকে জানানো হয়। এ বিষয়ে ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার রফিকুল ইসলাম বলেন, তিনি এমনটি করতে পারেন না। এটি অনিয়ম। পরে তিনি ওই পোলিং এজেন্টকে সতর্ক করে দেন।

যদিও পরে অভিযুক্ত পোলিং এজেন্ট যমুনা টিভির কাছে তার এই কাজ অনিয়ম বলে স্বীকার করেছেন। বলেছেন, এমনটি আর করবেন না।

Spread the love
Link Copied !!