বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

ভয়ভীতি দেখিয়ে জনগণকে ভোটকেন্দ্রে নেওয়া যাবে না : বিপিপি


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : জানুয়ারি ৪, ২০২৪, ৩:৫১ অপরাহ্ণ
ভয়ভীতি দেখিয়ে জনগণকে ভোটকেন্দ্রে নেওয়া যাবে না : বিপিপি

ভয়ভীতি দেখিয়ে জনগণকে ভোটকেন্দ্রে নেওয়া যাবে নাঃবাংলাদেশ পিপলস পার্টির (বিপিপি) মহাসচিব মো. আব্দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ সরকার এবং তাদের লোকজন জানে, ৭ তারিখের প্রহসনের নির্বাচনে জনগণ অংশগ্রহণ করবে না। তাই তারা জনগণকে নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে।

কিন্তু এবার জনগণকে ভয়ভীতি দেখিয়ে ভোটকেন্দ্রে নেওয়া যাবে না। গণতন্ত্রের স্বার্থে তারা ইতিমধ্যে এ নির্বাচনী তামাশা বর্জনের সিদ্ধান্ত নিয়েছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে রাজধানীর বিজয়নগর, পল্টন, দৈনিক বাংলা ও জাতীয় প্রেসক্লাব এলাকায় লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন। বিএনপিসহ বিরোধী দলগুলোর ডাকে একতরফা ভোট বর্জন এবং অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গড়তে গণফোরাম (মন্টু) ও বাংলাদেশ পিপলস পার্টি-বিপিপির যৌথ উদ্যোগে এ গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।

আব্দুল কাদের বলেন, জনগণের বিজয় সুনিশ্চিত। জনগণ এ সরকারকে বর্জন করেছে এবং নির্বাচনকে বর্জন করেছে। সরকার এবং তার লোকজন জানে ৭ তারিখের প্রহসনের নির্বাচনে জনগণ অংশগ্রহণ করবে না। তাই তারা জনগণকে ভয়ভীতি দেখাচ্ছে। নৌকা এবং স্বতন্ত্র প্রার্থীরা সন্ত্রাসী কায়দায় হুমকি দিচ্ছে। কেউ বলছে হাত-পা ভেঙে ফেলবে, কেউ বলছে দেশ থেকে চলে যেতে, কেউ বলছে ভাতা বন্ধ করে দেবে। এভাবে জনগণকে ভয়ভীতি দেখিয়ে ভোটকেন্দ্রে নেওয়া যাবে না।

আরও পড়ুনঃ চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করল ইসি

তিনি আরও বলেন, আগে দেখতাম ভোটের আগে প্রয়োজনে জনগণের হাত-পা ধরত প্রার্থীরা, আর এখন হুমকি দেয়। দেশের জনগণকে সম্মান দূরে থাক, তারা প্রজার মতো আচরণ করে। তারা জানে, ক্ষমতায় আসতে জনগণের ভোট লাগে না। তাই জনগণের কোনো দামও তাদের কাছে নেই।

বিপিপির মহাসচিব বলেন, আওয়ামী লীগের লোকজন এখন সত্য বলা শুরু করেছে। তাদের নেতারাই এখন বলছেন- ২০১৪ ও ২০১৮ সালে ভোট ডাকাতি হয়েছে। তাই জনগণ এবার এ সরকারকে তাদের ক্ষমতা দেখিয়ে দেবে। জনগণ নির্বাচন বয়কট করেছে। নির্বাচনের দিন ভোটকেন্দ্রে জনগণ যাবে না।

এ সময় আরও বক্তব্য রাখেন গণফোরামের একাংশের সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী, নির্বাহী সভাপতি জগলুল হায়দার আফ্রিক, বাংলাদেশ পিপলস পার্টির কো-চেয়ারম্যান পারভীন নাসের খান ভাসানী প্রমুখ।

Spread the love
Link Copied !!