বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

৮৫ সহস্রাধিক মানুষ ডিজিটাল সেবা পেয়ে উপকৃত হয়েছে পিরোজপুরে


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ১২:৫৬ অপরাহ্ণ
৮৫ সহস্রাধিক মানুষ ডিজিটাল সেবা পেয়ে উপকৃত হয়েছে পিরোজপুরে

৮৫ সহস্রাধিক মানুষ ডিজিটাল সেবা পেয়ে উপকৃত হয়েছে পিরোজপুরে। জেলায় গত ১৩ মাসে ৮৫ হাজার ৫৭১ জন মানুষ সরাসরি বিভিন্ন ধরনের ডিজিটাল সেবা পেয়ে যথেষ্ট পরিমাণে উপকৃত হয়েছে। জেলা প্রশাসনের কার্যালয়ের ফ্র্ন্ট ডেক্স এর মাধ্যমে এ সেবা প্রদান করা হয়। ২০২৩ সালের ১ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি ২০২৪ পর্যন্ত পিরোজপুর জেলার ৭ উপজেলার ৫৩টি ইউনিয়ন এবং ৪টি পৌরসভার অধিবাসিরা এ সেবা পেয়েছে।

এসময় মোট ১৫ হাজার ৪শত ৮০টি চিঠিপত্র গ্রহণ করা হয় এবং আবেদন গ্রহণ করা হয় ৭০ হাজার ৯১টি। এর মধ্যে ২০২৩ সালের জানুয়ারিতে ১ হাজার ৭শত ২৪টি চিঠি এবং ৮ হাজার ৮৪৯টি আবেদন গ্রহণ করা হয়। ফেব্রুয়ারিতে ১১শত ৫৪টি চিঠি এবং ৬ হাজার ৪২৫টি আবেদন, মার্চে ৯৭৯টি চিঠি ও ৪ হাজার ৮৬৫টি আবেদন, এপ্রিলে ১ হাজার ৫২টি চিঠি ও ৫ হাজার ৪৩১টি আবেদন, মে মাসে ৯৫৮টি চিঠি ও ৬ হাজার ৭৩১টি আবেদন, জুনে ৮শত ৭৮টি চিঠি ও ৪ হাজার ৯১৬টি আবেদন, জুলাইতে ১ হাজার ৪৭৯ টি চিঠি ও ৬ হাজার ৬৭৬টি আবেদন, আগষ্টে ১ হাজার ২৩৬টি চিঠি ও ৬ হাজার ৬৫টি আবেদন, সেপ্টেম্বরে ১ হাজার ২৫টি চিঠি ও ৫ হাজার ৪০টি আবেদন, অক্টোবরে ২ হাজার ১টি চিঠি ও ৪ হাজার ৭৮২টি আবেদন, নভেম্বরে ৮৫৪টি চিঠি ও ৩ হাজার ২৫৯টি আবেদন, ডিসেম্বরে ১ হাজার ১২টি চিঠি ও ৩ হাজার ২০৫টি আবেদন এবং চলতি বছরের গত জানুয়ারি মাসে ১ হাজার ১৩০টি চিঠি ও ৩ হাজার ৫৪৭টি আবেদন গ্রহণ করা হয়।

এসব চিঠির মধ্যে জেলা প্রশাসক এবং অন্যান্য কর্মকর্তা বরাবরে চিঠি রয়েছে। আবেদন সমূহের মধ্যে বি.এস, এস.এ, আর.এস, সি.এস, পর্চার সার্টিফাই কপি, দাগের সুচি, বি.এস. এস এ নকশাসহ বিভিন্ন ধরনের জমি জমা সংক্রান্ত এবং বিভিন্ন বিষয়ক কাগজ পত্রের সার্টিফাই কপি রয়েছে। পর্চার সার্টিফাই কপি নিতে আসা নাজিরপুরের সাচিয়ার নওশের আলী জানালেন এখন আর জমি জমার প্রয়োজনীয় কাগজপত্র রেকর্ডরুম থেকে সংগ্রহ করতে উকিল মহরীর প্রয়োজন না হওয়ায় এবং জেলা প্রশাসকের কার্যালয়ের ই-সেবা কেন্দ্র থেকে নির্দিষ্ট করে দেয়া তারিখে সরবরাহ করায় আমরা স্বস্তি পাচ্ছি।

আরও পড়ুনঃ রঙিন ফুলকপি ও ব্রকলির বাণিজ্যিক আবাদ ফেনীতে

পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান বলেন ই-সেবা কেন্দ্র থেকে জেলাবাসীকে যে সেবা দেয়া হচ্ছে সেটিই হচ্ছে প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশের বিভিন্ন সেবার একটি। তিনি বলেন রেকর্ড রুম থেকে পর্চা-নকশা, দাগের সুচিসহ, যেকোন ধরনের সার্টিফাই কপি নিতে এখন আর উপরি পয়সা কাউকে দিতে হয় না, নির্দিষ্ট দিনেই কাগজ পেয়ে যায়। এর ফলে সাধারণ মানুষের চরম ভোগান্তির দিন শেষ হয়েছে।

Spread the love
Link Copied !!