বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

সংসদ সদস্য হয়ে লাভই হয়েছে: ব্যারিস্টার সুমন


হুসাইন মুহাম্মাদ
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৪, ২০২৪, ১:৩০ অপরাহ্ণ
সংসদ সদস্য হয়ে লাভই হয়েছে: ব্যারিস্টার সুমন

সংসদ সদস্য হয়ে লাভই হয়েছে। আগে মক্কেল আসলে ব্যারিস্টার বলে ৫০ হাজার টাকা পেতাম। এখন এমপি হয়ে পাই ১ লাখ টাকা। তবে নির্বাচনে জয়ী হবার পর থেকে ১১০০ কম্বল ছাড়া এখনো কিছু হাতে পাইনি বলে মন্তব্য করেছেন হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

গতকাল শনিবার (৩ ফেব্রুয়ারি) নিজ নির্বাচনী আসনে আয়োজিত তারুণ্যের সমাবেশে তিনি এ মন্তব্য করেন।নির্বাচনে জয়ী হবার পর একের পর এক চকম দেখাচ্ছেন ব্যারিস্টার সুমন। সে ধারাবাহিকতা থেকে এবারের আয়োজন ছিল তারুণ্যের সমাবেশের। যেখানে অংশ নিতে ঢাকা থেকে ছুটে গিয়েছিলেন আইসিটি মন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সুলাইমান সুখন, সালমান মুক্তাদির, তৌহিদ আফ্রিদি, তাশরিফ খান, ইকবাল বাহার ও ফারাবী হাফিজসহ আরও অনেকে।

এ সময় ব্যারিস্টার সুমন বলেন, তারুণ্যের সমাবেশে আয়োজন করতে প্রায় ২৭ লাখ টাকা খরচ হয়েছে। তবে এর একটাকাও সরকারি অর্থ নয়। সবটাই আমার পকেটের টাকা। আমি নতুন এমপি। ফেসবুকে কথা বলি। প্রধানমন্ত্রীও আমাকে ফেসবুকের এমপি হিসেবেই চিনে। আমি প্রোডাক্ট অব ফেসবুক, আসলে আমি প্রোডাক্ট অব শেখ হাসিনা। কারণ তিনি যদি ডিজিটালাইজড না করতেন, তাহলে আমি ৫ মিলিয়ন ফলোয়ার দিয়ে ৮ মিলিয়ন মানুষের এমপি হতে পারতাম না।

সমাবেশে প্রধান অতিথি ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে সচেতনতা তৈরি করতে হবে। আমরা প্রযুক্তিগত ব্যবহারের সক্ষমতা তৈরি করতে চাই। যেন সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহার ও অপরাধ যা হচ্ছে তা প্রতিরোধ করতে পারি। সাইবার অ্যাক্ট আইনের বাস্তবায়ন করতে পারি। বিভিন্ন দেশের সঙ্গে সাইবার অ্যাক্ট নিয়ে কাজ করছি।

আরও পড়ুনঃ পুলিশ ছেড়ে দিয়েছে বিএনপি নেতা মঈন খানকে

হবিগঞ্জের জেলা প্রশাসক মোছা. জিলুফা সুলতানার সভাপতিত্বে তারুণ্যের সমাবেশে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনের সংসদ সদস্য মো. আবু জাহির ও হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য ময়েজ উদ্দিন শরীফ।

Spread the love
Link Copied !!