বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

বরিশালের ১০টি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ২:৫২ অপরাহ্ণ
বরিশালের ১০টি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ

জেলার ১০ উপজেলায় প্রায় ৪০ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন। এছাড়াও জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ সম্পন্ন করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্র জানায়, বাংলাদেশ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে জিওবি-এর অর্থায়নে বরিশাল স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)-এর সহযোগিতায় এ প্রকল্পের কাজ প্রায় সম্পন্ন করা হয়েছে।

পৃথক ভাবে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন ও জেলার ১০টি উপজেলার ৮টি উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন প্রত্যাশী সংস্থাকে হস্তান্তর করা হয়েছে। জেলার বাকি বাবুগঞ্জ উপজেলা ও বানারীপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন প্রকল্পের কাজ প্রায় ৯০ ভাগ সম্পন্ন করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র আরো জানায়, জমি অধিগ্রহণঅবৈধ স্থাপনা ও গাছপালার কারণে জেলার বাবুগঞ্জ ও বানারীপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন প্রকল্পের কাজ সম্পন্ন করতে কিছুটা বিলম্ব হয়েছে। উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের প্রতিটি ভবন নির্মাণে কোনটি প্রায় ৪ কোটি ৫ লাখ আবার কোনটি প্রায় ৪ কোটি ১০ লাখ টাকা করে প্রকল্প ব্যয়ে নির্মাণকরা হয়েছে।

এ প্রসঙ্গে বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক (বীর প্রতিক) বলেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে তারই সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে বদ্ধপরিকর। একইসাথে তার হাতকে শক্তিশালী করতে আমরা কাজ করছি।

আরও পড়ুনঃ কুমিল্লায় বসন্ত ও ভালোবাসা দিবসে ফুলের বাজার জমজমাট

এ প্রসঙ্গে আলাপকালে বরিশাল স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)-এর নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আতিকুল ইসলাম বলেন, এলজিইডি স্থানীয় সরকারের প্রতিষ্ঠান সমূহকে শক্তিশালী করতে প্রয়োজনীয় প্রাতিষ্ঠানিক ও কারিগরি সহায়তা এবং স্থানীয় উপকারভোগী ও কমিউনিটিকে সহযোগিতা প্রদান করে থাকে।

তিনি আরো বলেন, মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধা ও তাদের উত্তসুরীদের সামাজিক নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলে মাত্র।

Spread the love
Link Copied !!