বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে সমতা ফেরানোর মিশনে ওয়েস্ট ইন্ডিজ


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১০, ২০২৪, ৮:০০ অপরাহ্ণ
অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে সমতা ফেরানোর মিশনে ওয়েস্ট ইন্ডিজ

প্রথম ম্যাচ হেরে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। সিরিজে সমতা ফেরাতে আগামীকাল দ্বিতীয় ম্যাচে জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামছে ক্যারিবীয়রা।

অন্যদিকে, জয়ের ধারা অব্যাহত রেখে এক ম্যাচ বাকী রেখেই সিরিজ নিশ্চিত করতে চায় অস্ট্রেলিয়া অ্যাডিলেডে বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে শুরু হবে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি।

হোবার্টে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ১১ রানে পরাজিত হয় ওয়েস্ট ইন্ডিজ। ব্যাটারদের তান্ডবে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ২১৩ রান করে অস্ট্রেলিয়া। ৩৬ বলে ১২টি চার ও ১টি ছক্কায় ৭০ রান করেন ওপেনার ডেভিড ওয়ার্নার। এছাড়াও টিম ডেভিড ১৭ বলে অপরাজিত ৩৭ রানের ক্যামিও ইনিংস খেলেন।

জবাবে ৫১ বলে ৮৯ রানের সূচনা পেলেও পরের দিকের ব্যাটারদের ব্যর্থতায় ম্যাচ হারে ওয়েস্ট ইন্ডিজ। শেষ দিকে জেসন হোল্ডারের ১৫ বলে অনবদ্য ৩৪ রানে হারের ব্যবধানে কমে ক্যারিবীয়দের। ৮ উইকেটে ২০২ রান করে ওয়েস্ট ইন্ডিজ।

সিরিজে সমতা ফেরাতে দলের কাছে আরও ভালো পারফরমেন্স আশা করছেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক রোভম্যান পাওয়েল, ‘প্রথম ম্যাচে ব্যাটিং-বোলিংয়ে আমরা ভালো করতে পারিনি। দ্বিতীয় ম্যাচে আমাদের পারফরমেন্সে আরও উন্নতি দরকার। অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় পেতে হলে সেরা পারফরমেন্সের বিকল্প নেই। আশা করছি, দ্বিতীয় ম্যাচেই দল ঘুড়ে দাঁড়াবে।’

জয়ের ধারা অব্যাহত রেখে টি-টোয়েন্টি সিরিজ জয়ে চোখ অস্ট্রেলিয়ার অধিনায়ক মিচেল মার্শের। তিনি বলেন, ‘আমরা জয় ছাড়া অন্য কিছুই ভাবছি না। সিরিজ জয়ের জন্য এ ম্যাচ জিতেই আমরা সিরিজ নিশ্চিত করতে চাই। টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজ সেরা দলগুলোর একটি।

আরও পড়ুনঃ পিঠা উৎসব সুরু নাটোরের নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজে

দ্বিতীয় ম্যাচে জ¦লে উঠতে মরিয়া হয়ে থাকবে তারা।’ এখন পর্যন্ত টি-টোয়েন্টিতে ২০বার মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ। সমান ১০টি করে জয় ও হার আছে দু’দলের।

ওয়েস্ট ইন্ডিজ দল : রোভম্যান পাওয়েল (অধিনায়ক), শাই হোপ, জনসন চার্লস, রোস্টন চেজ, জেসন হোল্ডার, আকিল হোসেন, ব্রান্ডন কিং, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, গুদাকেশ মোতি, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, শেরফানে রাদারফোর্ড, রোমারিও শেফার্ড, ওশানে থমাস।

অস্ট্রেলিয়ার দল : মিচেল মার্শ (অধিনায়ক), শন অ্যাবট, জেসন বেহরেনডর্ফ, টিম ডেভিড, নাথান এলিস, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, জশ ইংলিশ, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু শর্ট, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও এডাম জ্যাম্পা।

Spread the love
Link Copied !!