বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

যশোর-২ ঝিকরগাছা-চৌগাছায় ডা: তৌহিদুজ্জামান জয়ী


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : জানুয়ারি ৮, ২০২৪, ১০:৪৪ অপরাহ্ণ
যশোর-২ ঝিকরগাছা-চৌগাছায় ডা: তৌহিদুজ্জামান জয়ী

যশোর-২ ঝিকরগাছা-চৌগাছায় ডা: তৌহিদুজ্জামান জয়ীঃনিন্দুকের সকল জল্পনা কল্পনা বিতাড়িত করে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড.তোফায়েল আহমেদের একমাত্র জামাতা যশোর-২ আসনে নৌকা মার্কার ডা. তৌহিদুজ্জামান জয়ী হয়েছেন।

এর ফলে শেখ হাসিনা কতৃক প্রদত্ত নৌকা প্রতীক সেখানে আবারো তার মর্যাদা প্রতিষ্ঠিত করেছে। অথচ এই এলাকার তাবত নেতারা এই জয় সম্পর্কে সন্দিহান ছিলেন।

দ্বাদশ সংসদ নির্বাচনে যশোর-২ (ঝিকরগাছা- চৌগাছা) আসনে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে জয়ী হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী ডা. তৌহিদুজ্জামান তুহিন। তিনি ১ লাখ ৬ হাজার ৩৫৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম ছিলেন ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য এ্যাড. মনিরুল ইসলাম মনির। তিনি পেয়েছেন ৭৫ হাজার ৮৮২ ভোট।

রোববার ৭ জানুয়ারি রাতে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাসান মজুমদার তার কার্যালয়ে এই ফলাফল ঘোষণা করেন।

ঝিকরগাছায় ভোটের মাঠ ছিল বেজায় সরগরম। এখানে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হেভিওয়েট স্বতন্ত্র প্রার্থী ছিলেন নৌকা মার্কার সাবেক এমপি এ্যাডভোকেট মনিরুল ইসলাম। তার মার্কা ছিল ঈগল পাখি। তার আরেক পরিচয় তিনি বঙ্গবন্ধুর সাবাশ চেয়ারম্যানের ছেলে। তবে আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার প্রদত্ত নৌকা মার্কার ছায়াতলে প্রবীন আওয়ামীলীগাররা এক এক করে ভিড়তে থাকায় বিজয় এসেছে।

এই আসনের সাবেক এমপি অবসরপ্রাপ্ত মেজর জেনারেল ডা: নাসির উদ্দীন, চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, ঝিকরগাছা পৌর মেয়র মোস্তফা জামাল পাশা, মন্ত্রী পুত্র দেবুসহ নতুন ভোটারদের বড় একটি অংশ নৌকা মার্কাকে নিরাপদ মনে করে তার বিজয়ে মনোনিবেশ করেন।

আরও পড়ুনঃযশোর-১ শার্শা আসনে টানা ৪ বার বিজয়ী নৌকা মাঝি আফিল উদ্দিন

সাধারন ভোটাররা বলেছেন, যশোর-২ ঝিকরগাছা-চৌগাছা আসন এলাকায় মনিরুল-মুছা জোট ব্যর্থ হয়েছে। এখন তারা খুনের রাজনীতি মুক্ত অঞ্চল গড়তে চায়। প্রসঙ্গত বলা প্রয়োজন এই আসন এলাকায় আওয়ামীলীগ ও তার অঙ্গসঙ্গঠনের অনেক নেতা-কর্মী খুন হয়েছেন। নেতাদের বিরাগভাজন হয়ে তারা খুন হয়েছেন বলে ভূক্তভোগী পরিবারগুলো মতামত ব্যক্ত করেছে। তবে তাদের এসব কথার সত্য মিথ্যা যাচাই করা হয়নি কোন পক্ষ থেকেই।

যশোর-২ আসনে মোট ভোট কাস্টিং হয়েছে ১ লাখ ৮৬ হাজার ৮৫৭। শতকরা ভোটের হার ৪২.২৩%।

এরআগে সকাল ৮টায় শুরু হওয়া ভোটগ্রহণ শেষ হয় বিকেল ৪টায়। এরপর শুরু হয় গণনা। আসনটির ১৭৬ ভোটকেন্দ্রে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এছাড়াও, ডাব প্রতিকের আব্দুল আওয়াল পেয়েছেন ১ হাজার ২৪৫, লাঙ্গল প্রতিকের ফিরোজ শাহ ১৯৫০, টেলিভিশন প্রতিকের শামসুল হক ১ হাজার ২০০, ঈগল প্রতিকের এস এম হাবিব ২২২ ভোট পেয়েছেন।

ডা: তৌহিদুজ্জামানের বিজয় ও নতুন এমপি পেয়ে যারপরনাই চৌগাছাবাসী খুশি।

চৌগাছাবাসী মতামত ব্যক্ত করেছেন, তারা উন্নয়ন বঞ্চিত। নতুন এমপি তাদের এতদিনের উপেক্ষার যুগ শেষ করে নতুন সম্ভাবনার আধুনিক স্মার্ট চৌগাছা স্থাপিত করবেন।

 

Spread the love
Link Copied !!