বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

টাঙ্গাইল-১ মধুপুর ধনবাড়ি আসনে ৫ বারের মতো বিপুল ভোটে জয়ী হলেন কৃষিমন্ত্রী


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : জানুয়ারি ৮, ২০২৪, ৫:৩০ অপরাহ্ণ
টাঙ্গাইল-১ মধুপুর ধনবাড়ি আসনে ৫ বারের মতো বিপুল ভোটে জয়ী হলেন কৃষিমন্ত্রী

টাঙ্গাইল-১ মধুপুর ধনবাড়ি আসনে ৫ বারের মতো বিপুল ভোটে জয়ী হলেন কৃষি মন্ত্রীঃদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনে পঞ্চমবারের মতো বিপুল ভোটে বিজয়ী হয়েছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক।

দুই উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নির্বাহী অফিসারের কার্যালয় থেকে প্রাপ্ত ফলাফলে দেখা যায়, মধুপুর উপজেলার ৩৯% ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন। ধনবাড়ী উপজেলায় ভোট প্রাপ্তির হার ৫৫.৫২%।

এর মধ্যে নৌকা প্রতীকের ড. রাজ্জাক মধুপুর উপজেলায় পেয়েছেন ৯০ হাজার ৫৯৪ এবং ধনবাড়ী উপজেলায় তার প্রাপ্ত ভোট ৮৩ হাজার ৫২৮। দুই উপজেলায় মিলে তিনি ভোট পেয়েছেন ১ লাখ ৭৪ হাজার ১২২।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকের সাবেক সংসদ সদস্য খন্দকার আনোয়ারুল হক পেয়েছেন ৪ হাজার ১৭৮ ভোট। তিনি মধুপুর উপজেলায় পেয়েছেন ১ হাজার ৮২৭ ও ধনবাড়ীতে পেয়েছেন ২ হাজার ৩৫১ ভোট।

আরও পড়ুনঃ ২৫৮ আসনের ফল: আ.লীগ ১৮৯,আ.লীগের স্বতন্ত্র ৫৬

কোনো রকম অপ্রীতিকর ঘটনা এই আসনটিতে ঘটেনি। মধুপুর উপজেলা প্রেসক্লাবের সম্মানিত উপদেষ্টা মোঃ আরশেদ আলী রাসু জানান, মধুপুর ধনবাড়ি আসনের প্রায় প্রতিটি কেন্দ্র পরিদর্শন কালে সাধারণ ভোটারদের সাথে কথা আমি কথা বলেছি, তারা বলেছেন এবারের মতো শান্তিপুর্ণ ভাবে আর ভোট গ্রহন আমরা দেখিনি।এবার একজনের ভোট অন্য কেউ দিতে পারেনি।

রাসু আরও জানান, আমি মধুপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সম্পাদক সহ আরও অন্যান্য সদস্যদের নিয়ে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছি, মানুষের মধ্যে যে উৎসাহ উদ্দীপনা দেখেছি তা অতীতের সকল রেকর্ড ছাড়িয়ে নতুন প্রজন্মকে ভোট প্রয়োগে উৎসাহিত করবে।

Spread the love
Link Copied !!