বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

অসাম্প্রদায়িকতার রাজনীতি করে আওয়ামী লীগ : শিল্পমন্ত্রী


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৩, ২০২৪, ১০:২০ অপরাহ্ণ
অসাম্প্রদায়িকতার রাজনীতি করে আওয়ামী লীগ : শিল্পমন্ত্রী

অসাম্প্রদায়িকতার রাজনীতি করে আওয়ামী লীগ ।জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে সকল ধর্মের মানুষ মিলেমিশে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছে। আজ (শনিবার) বিকেলে নরসিংদীর মনোহরদী পৌরসভার চন্দনবাড়ী কামিল মাদরাসা প্রাঙ্গণে মনোহরদী উপজেলার মাদরাসা সমূহের উদ্যোগে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, আমরা মায়ের মুখের ভাষা বাংলার জন্য আন্দোলন করেছি। আমাদের মধ্যে কোন ভেদাভেদ নেই। বাংলাদেশ আওয়ামী লীগ মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খিস্ট্রান সকলকে একসঙ্গে নিয়ে দেশ গঠনে কাজ করে যাচ্ছে। সবাই যার যার ধর্ম নির্বিঘ্নে আনন্দহকারে পালন করছে। আমরা অসাম্প্রদায়িকতার রাজনীতি করি।

শিল্পমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। প্রতিটি স্কুলেই নতুন ভবন, কম্পিউটার ল্যাব তৈরি করে দেয়া হয়েছে। মাদরাসা শিক্ষায়ও তার প্রতিফলন ঘটেছে। এখন মাদরাসায়ও বিজ্ঞান সম্মত লেখাপড়া করানো হচ্ছে। সকলেই ডিজিটাল যুগের যুগোপযোগী শিক্ষায় শিক্ষিত হচ্ছে।

চন্দনবাড়ি ইসলামিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আবু রায়হান ভূইঁয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল মজিদ মাহমুদ চন্দন, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাছিবা খান, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান এম এস ইকবাল আহমেদ, পৌর মেয়র আমিনুর রশিদ সুজন প্রমুখ।

আরও পড়ুনঃ রোববার এলপি গ্যাসের নতুন দর নির্ধারণ

এর আগে মনোহরদী প্রেসক্লাবের নবগঠিত কমিটি শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। এসময় মন্ত্রী সাংবাদিকদের লেখনির মাধ্যমে উন্নয়নযাত্রা সকলের কাছে তোলে ধরার আহ্বান জানান। এসময় মনোহরদী প্রেসক্লাবের সভাপতি নাজমুল সাখাওয়াত হোসেন বাবু, সাধারণ সম্পাদক হারুন অর রশিদসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Spread the love
Link Copied !!