বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8802226663556, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

প্রতারক স্বামী মনির ও চাচা রফিকুলের বিরুদ্ধে স্ত্রীর আসমা আক্তারের সংবাদ সম্মেলন


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : অক্টোবর ৮, ২০২২, ৫:৩৫ অপরাহ্ণ
প্রতারক স্বামী মনির ও চাচা রফিকুলের বিরুদ্ধে স্ত্রীর আসমা আক্তারের সংবাদ সম্মেলন

প্রতারক স্বামী মনির ও চাচা রফিকুলের বিরুদ্ধে স্ত্রীর আসমা আক্তারের সংবাদ সম্মেলন। স্ত্রীর মর্যাদা ও ধারকৃত ঋনের টাকা ফেরত চেয়ে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করেছেন সদর উপজেলার ১৫ নং বসুন্দিয়া ইউপির ঘুনী শাখারীপাড়ার আসমা আক্তার। অসহায় নির্যাতিত নারী হিসাবে সংবাদ সম্মেলনে ন্যয় বিচারের দাবিতে সংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।

শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ভূক্তভোগী আসমা আক্তার নিজেই। এসময় আরো উপস্থিত ছিলেন, তার পিতা প্রবীন আবু জাফর, মা হোসনে আরা, ভাই অন্ধ ফারুখ হোসেন, ভাবী গুল নাহার কাজল। আসমা আক্তার বলেন, ২০২১ সালের এপ্রিলে আপন চাচা রফিকুল ইসলামের উপস্থিতি ও স্বাক্ষী স্বাক্ষরে তাকে বিয়ে করেন ঘুনী শাখারীপাড়ার মৃত আমিন মিয়ার পুত্র মনিরুল ইসলাম মিয়া। এরপর মনিরের বাড়িতে সংসার করতে শুরু করেন দুজনে। কিছু দিন পর আসমার ব্যাংক একাউন্টে রক্ষিত ৮ লাখ ১০ হাজার টাকা ধার নেয় মনির। এই টাকা বিদেশ থেকে আসমার কয় বোন তার একাউন্টে জমা রেখেছিল।

আরও পড়ুনঃ কমলাপুরের লোকাল ট্রেনে গণধর্ষণের শিকার কিশোরী

এই টাকা লেনদেনের ভিডিও কল ডকুমেন্ট রয়েছে। আস্তে আস্তে সখ্যতা জমিয়ে মনির আসমার দুটি জার্সী গরু বিক্রি করে দেড় লক্ষ টাকা আত্মসাৎ করে। কিছু দিন পর বিয়ের কাবিন নামা চাইলে মনির আসমা কে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এসময় কাবিননামা দেবে বলে আসমার চাচা ভন্ড পাইলস ডাক্তার রফিকুল ইসলাম আরো ৭০ হাজার টাকা উৎকোচ নেয়।

কাবিননামা দিতে দেরি করায় আসমা তা দিতে বলায় মনিরুল ইসলাম মনির, রফিকুল ইসলাম একজোট হয়ে সাঙ্গপাঙ্গ সাথে নিয়ে ব্যাপক তান্ডব চালিয়ে আসমা, তার পিতা মাতা, ভাই ও ভাবীকে মারধোর করে ১২ টি রাজ হাঁস, ১৫টি পাতি হাঁস, ৩৫টি মুরগী, ১টি ছাগল, জমি লীজের ৩০ হাজার টাকা, জমি বিক্রির নগদ ৩২ হাজার টাকা, ১৫টি দামী বিদেশী কম্বল, ২টি ছাগল, ১৫০ কেজি চাল, স্বর্নের চেইন, ২টি স্বর্নের আংটি, ভাইঝির কানের দুল, গ্যাস সিলিন্ডার, রাইস কুকার, প্রেশার কুকার বেøন্ডার, ২টি সাইকেল, ৪টি সিলিং ফ্যানসহ আরো কয়েক লক্ষ টাকার মালামাল সকলের চোখের সামনে লুট করে নেয় আসামিরা।

এ বিষয়ে আদালতে ১টি জিডি নম্বর ৬৬৭, তারিখ ১২/১০/২০২১, মামলা নম্বর ৪৮/৭৬০, তারিখ ২৫/০৭/২০২১ এবং ৭৬/৮৬২, তারিখ ১৮/০৮/২০২১ করেছেন আসমা আক্তার। এতে ক্ষিপ্ত হয়ে মনির গং আসমা ও তার পিতা মাতা ভাইবোনকে হত্যার হুমকি দিচ্ছে আসামিরা। সে দিনে ঘুনী শাখারীপাড়া ও রাতে অভয়নগর উপজেলার নওয়াপাড়া মনিরামপুর সড়কে ভাড়া বাসায় সময় কাটায়। অবৈধ টাকায় মনির গ্রামের প্রভাবশালীদের পক্ষে নিয়ে গ্রামে নিরীহ মানুষের উপর মধ্যযুগীয় নির্যাতন করছে বলে অভিযোগ উঠেছে।

Spread the love
Link Copied !!