বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8802226663556, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

সন্ত্রাসীদের পক্ষে নানা মহলের হুমকি ধামকি তদ্ববির


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : অক্টোবর ২৫, ২০২২, ৭:৫৭ অপরাহ্ণ
সন্ত্রাসীদের পক্ষে নানা মহলের হুমকি ধামকি  তদ্ববির

সন্ত্রাসীদের পক্ষে নানা মহলের হুমকি ধামকি তদ্ববির। স্কুলগামী মেয়েদের উত্যক্তের প্রতিবাদ করায় সন্ত্রাসীরা যশোর শহরতলীর চাঁচড়া খামারপাড়া এলাকার শ্রমিক নেতা বাবু মুন্সির বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে। গত ২৩ অক্টোবর বিকেলে এই ঘটনা ঘটে। এই ঘটনায় বাবু মুন্সি ১৬জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৫/২০জনের নামে থানায় একটি মামলা করেছেন। পুলিশ এই ঘটনায় ছয়জনকে আটক করেছে। সন্ত্রাসীদের পক্ষে হুমকি ধামকি দিচ্ছে একটি চক্র।

ভূক্তভোগীর পক্ষে চাঁচড়াবাসী এই অভিযোগ করেছেন। আটককৃতর হলো, শংকরপুর সরকারি মুরগীর খামার এলাকার মোহম্মদ মিন্টুর দুই ছেলে আশিকুর রহমান টুটুল (২৮) ও আবু জাহিন শাহরিয়ার বিপ্লব (২২), শাখাওয়াত হোসেনের ছেলে লিয়ন হোসেন (২৮), শংকরপুর আফরিন তেল পাম্পের পেছনের নুরুল হুদার বাড়ির ভাড়াটিয়া মৃত আকবর হোসেনের ছেলে মেহেদী হাসান রাব্বি (২৭), শংকরপুর গোলপাতা মসজিদের সামনে আতিয়ার রহমান মোল্লার ছেলে ইয়াছিন মোল্লা (২৮), শংকরপুর কবরস্থান এলাকার শিমুল ডাক্তারের বাড়ির ভাড়াটিয়া আমির হোসেন বাবুর ছেলে সাজ্জাদ হোসেন ইমন (২৩)।

মামলার অন্য আসামিরা হচ্ছে, শংকরপুর এলাকার সানজু (২২), আলম সরদারের ছেলে দিপু (২৫), আলতুর ছেলে অনি (২৩), একই এলাকার নয়ন (২০), শিপন (২২), মাহফুজ (২৩), খড়কী এলাকার কুয়াশা ইমন (২২), চাঁচড়া রায়পাড়ার তামিম (২৫), শংকরপুরের সাকিব (২৩) এবং শিবলী (২৩)।

যশোর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজি: নং খুলনা/ ৪৬২)’র কোষাধ্যক্ষ বাবু মুন্সি কোতয়ালি মডেল থানায় দায়েরকৃত এজাহারে উল্লেখ করেছেন, আসামিরা চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের মেয়েদের স্কুলে যাতায়াতের পথে উত্যক্ত ও বিরক্ত করে থাকে। তারা কারো নিষেধ মানে না। কেউ প্রতিবাদ করলে তার ওপর আক্রমন করে। ভয়ে অনেকেই তাদের বিরুদ্ধে কোন কথা বলতে পারে না। গত রোববার বিকেল ৫টার দিকে ওই এলাকার বিপ্লব নামে এক তরুণ স্কুলের সামনে ৫টি বখাটেকে দেখে প্রতিবাদ করে।

এ সময় তার ছেলে বাদশাও সেখানে ছিলো। ওই ৫ বখাটে তাদের হুমকি দিয়ে চলে যায়। পরে রাত ৮টার দিকে আসামিরা একযোগে তার বাড়িতে ঢোকে এবং অকথ্য ভাষা গালিগালাজ করে। আসামিরা তার ভাইয়ের
স্ত্রী সাজেদা (৩৫), মেয়ে রুকসানা (১৮) ও রেকসনাকে (৭) পেয়ে মারপিট করে তাদের কাছ থেকে সোনার গহনা ছিনিয়ে নেয়। এরপর আসামিরা তার ঘরের মধ্যে ঢুকে ব্যাপক ভাংচুর তান্ডব চালায়। প্রায় সাড়ে ৩ লাখ টাকার ক্ষতি করে। এছাড়া আরো ২ লাখ ৮০ হাজার টাকার সোনার গহনা লুট করে। সে সময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়।

আরও পড়ুন : ন্যায্য মজুরির দাবিতে বেনাপোল বন্দরে শ্রমিক সমাবেশ

চাঁচড়া পুলিশ ফাঁড়ির এসআই সাইদুর রহমান জানিয়েছেন, ঐ ঘটনার পর ওই এলাকায় অভিযান চালানো হয়। সোমবার ভোর ৫টার দিকে শংকরপুর বটতলা জিডিএল হাসপাতালে সামনে থেকে ছয়জনকে আটক করা হয়। সোমবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। গতকাল রাত পর্যন্ত আরো কয়েক দফা অভিযান চালানো হয়েছে। পুলিশ প্রশাসনের ভূমিকায় চাঁচড়াবাসী সন্তুষ্টি প্রকাশ করেছেন। এর আগে তারা প্রশাসনের এত সার্ভিস পায়নি বলেও অনেকে মতামত প্রকাশ করেছেন। এতে তারা যারপরনাই খুশি।

Spread the love
Link Copied !!