বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

যশোরে অক্টোবরের তুলনায় নভেম্বরে অপরাধ কম


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২২, ৯:০৪ অপরাহ্ণ
যশোরে অক্টোবরের তুলনায় নভেম্বরে অপরাধ  কম

যশোরে অক্টোবরের তুলনায় নভেম্বরে অপরাধ কম। গত অক্টোবর মাসে মোট অপরাধ ও বিভিন্ন ঘটনায় মামলার সংখ্যা ছিলো ৩৩৮ এবং নভেম্বর মাসে অপরাধ ও মামলার সংখ্যা কমে দাঁড়িয়েছে ২৯১। এছাড়া গত ছয় মাসে যশোরে প্রায় ১৩৫ কেজি স্বর্ণ উদ্ধার করা হয়েছে। ভারতে পাচারের সময় বিজিবি, পুলিশ এবং র‌্যাব সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে এগুলো উদ্ধার করেছে। রোববার জেলার মাসিক আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় এ সব তথ্য জানানো হয়।

আইনশৃঙ্খলা কমিটি ও সভার সভাপতি যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেন, স্বর্ণ, মাদকের মামলাগুলো ফলোআপ এবং এ বিষয়ে জেলা প্রশাসনের সাথে সভা করে স্বর্ণ ও মাদক চোরাকারবারীদের মূল হোতাদের আইনের আওতায় আনতে যথাযথ ব্যবস্থা নিতে হবে।

সভায় জানানো হয়, নভেম্বর মাসে ডাকাতির ঘটনায় মামলা হয়েছে তিনটি, সরাসরি কোন হত্যাকান্ড না ঘটলেও গত জুন মাসের একটি আত্মহত্যার ময়নাতদন্তে হত্যাকান্ড প্রমাণিত হওয়ায় নভেম্বর মাসে একটি হত্যা মামলা রেকর্ড করা হয়। এর আগে অক্টোবর মাসে পাঁচটি হত্যাকান্ড সংঘটিত হয়। ধর্ষণের ঘটনা ঘটেছে ছয়টি। এছাড়া মানব পাচারের তিনটি, অপহরণ পাঁচটি, মাদকদ্রব্য ১৩৫টি, চোরাচালানের মামলা রেকর্ড হয়েছে ১২টি।

গত ২ ডিসেম্বর মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহতের ঘটনায় শোক প্রকাশ করেছে জেলা প্রশাসন। পরবর্তীতে যশোরের সড়কগুলোতে এ ধরনের মর্মান্তিক দুর্ঘটনা যাতে না ঘটে এজন্য সড়কের বাকগুলোতে সাইনবোর্ড ও সড়কে গতিরোধক দিতে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সংশ্লিষ্টদের বলা হয়।সভা থেকে জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানগুলোর চারপাশে ১০০ গজের মধ্যে কোন বিড়ি-সিগারেটের দোকান না থাকার পূর্বের নির্দেশনা বাস্তবায়ন ও তদারিকর নির্দেশ দেয়া হয়েছে। সভায় গত নভেম্বর মাসে অপরাধ ও মামলার সংখ্যা উপস্থাপন করা হয়। এতে বলা হয় চলতি বছরের অক্টোবর মাসের তুলনায় নভেম্বর মাসে সংঘটিত অপরাধের সংখ্যা কম।

আরও পড়ুন: ভারতে কারাভোগ শেষে দেশে ফিরল ৭ বাংলাদেশি যুবক

সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ মনোয়ার হোসেন, যশোর সরকারি এম এম কলেজের অধ্যক্ষ প্রফেসর মর্জিনা আক্তার, ডেপুটি সিভিল সার্জন নাজমুস সাদিক রাসেল, জেলা আনসার ভিডিপি কমান্ডার সঞ্জয় কুমার সাহা প্রমুখ।

Spread the love
Link Copied !!