বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্র বিতরণ


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ৪, ২০২২, ১১:০৯ অপরাহ্ণ
মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্র বিতরণ

মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের উন্নয়ন সহায়তা (ভর্তুকি) কার্যক্রমের আওতায় উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর বাস্তবায়নে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়।

৪ ডিসেম্বর ২০২২ খ্রিঃ বিকাল ০৩:০০ ঘটিকায় রংপুরের গঙ্গাচড়া উপজেলা পরিষদ চত্বরে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের উন্নয়ন সহায়তা (ভর্তুকি) কার্যক্রমের আওতায় উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর বাস্তবায়নে কৃষকদের মাঝে কৃষি যন্ত্র (পাওয়ার থ্রেসার) বিতরণ করা হয়। সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ শীর্ষক প্রকল্পের আওতায় উন্নয়ন সহায়তায় কৃষি যন্ত্র সরবরাহের নিমিত্তে চূড়ান্ত ভাবে অনুমোদিত কমিটির তালিকা ভুক্ত দুই জন কৃষকের মাঝে ২,৬০,০০০/- (দুই লক্ষ ষাট হাজার) টাকা মূল্যের দুটি কৃষি যন্ত্র (পাওয়ার থ্রেসার) বিতরণ করেন কৃষি সম্প্রসারণ অফিসার একেএম ফরিদুল হক। উপকার ভোগী দুই জন হলেন- বেতগাড়ী ইউনিয়নের পুটিমারী গ্রামের রাধিকা চন্দ্রের পুত্র মনি ভূষণ চন্দ্র রায় এবং কোলকোন্দ ইউনিয়নের কুড়িবিশ্বা গ্রামের নিশি কান্তের পুত্র কৃষ্ণ কান্ত বর্মন। উক্ত কৃষি যন্ত্র (পাওয়ার থ্রেসার) দুটি বিতরণ কালে আরোও উপস্থিত ছিলেন উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা- হাবিবুর রহমান, উপ-সহকারী কৃষি অফিসার- তহিদুল ইসলাম, হাবিবুর রহমান,মামুনুর রশিদ সহ বিভিন্ন এলাকার কৃষক।

আরও পড়ুনঃ আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকার পক্ষে এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়ার সরব উপস্থিতি

মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভর্তুকির মাধ্যমে কৃষি যন্ত্র (পাওয়ার থ্রেসার) দুটি পেয়ে উপকার ভোগী মনি ভূষণ ও কৃষ্ণ কান্ত বর্মন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও উপজেলা কৃষি অফিসারের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে। তারা আরো বলেন যে,কৃষি যন্ত্র (পাওয়ার থ্রেসার) দুটির মাধ্যমে আমরা আরো সাবলম্বী হতে পারবো।

লাইক দিয়ে আমাদের সাথে থাকুনঃ 

https://www.facebook.com/bondhantv

Spread the love
Link Copied !!