বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8802226663556, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

মধুমতী সেতু কালনা পয়েন্টে যা যা থাকছে


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : অক্টোবর ১০, ২০২২, ৮:৪০ অপরাহ্ণ
মধুমতী সেতু কালনা পয়েন্টে যা যা থাকছে

মধুমতী সেতু কালনা পয়েন্টে যা যা থাকছে। নড়াইল জেলার সীমান্তে কালনা পয়েন্টে নির্মিত হয়েছে দেশের প্রথম ৬ লেনের দৃষ্টিনন্দন ‘কালনা সেতু’। তবে নড়াইয়ে মধুমতী নদীর কালনা পয়েন্টে নির্মিত এ সেতুকে প্রধানমন্ত্রী নিজেই ’মধুমতী সেতু’ নাম দিয়েছেন। নির্মাণ কাজ শেষ হওয়ার পর এখন এই ঐতিহাসিক সেতুটির দ্বার উন্মোচনের অপেক্ষা চলছে। এই অপেক্ষা শেষ হবে আগামী ১০ অক্টোবর।

স্বপ্নের ‘মধুমতী সেতু’ ১০ অক্টোবর সোমবার চালু। উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে বেলা সাড়ে ১২টায় উদ্বোধন করেন সেতুটি। উদ্বোধনের পর এটি চলাচলের জন্য খুলে দেয়া হয়েছে। স্বপ্নের পদ্মা সেতু যখন আশার আলো জ্বালিয়েছে, নতুনভাবে পথ দেখাচ্ছে তখন আরও একটি স্বপ্নপূরণ হচ্ছে। নড়াইল, যশোর, খুলনা, সাতক্ষীরাসহ দেশের ১০ জেলার মানুষ পারাপার হবে ‘মধুমতী সেতু’ দিয়ে। এই সেতুর অন্যতম বৈশিষ্ট্য হলো- দেশের প্রথম ও একমাত্র ছয় লেনের দৃষ্টিনন্দন সেতু।

বাংলাদেশে ৬ লেনের আর কোনো সেতু নেই। এছাড়াও সেতুটিকে দৃষ্টিনন্দন করে তুলেছে স্টিলের তৈরি ১৫০ মিটারের নেলসন লসি আর্চ। যা ধনুকের মতো বাঁকা একটি স্প্যান। যেটা জাপানের নিপ্পন কোম্পানি ভিয়েতনামে তৈরি করেছে। সেতু কর্তৃপক্ষ বলছে, ঐতিহাসিক এই সেতুটি ১২টি পিলারের ওপরের দাঁড়িয়ে রয়েছে। এর দৈর্ঘ্য ৬৯০ মিটার ও প্রস্থ ২৭.১ মিটার। ৯৬০ কোটি টাকায় নির্মিত সেতুতে মোট ১৩টি স্প্যান, ১৬০টি গার্ডার ও ২টি এবাডমেট রয়েছে। সেতুর সংযোগ সড়ক ৪.২৬ কিলোমিটার। জাইকার অর্থায়নে জাপানের টেককেন করপোরেশন ও ওয়াইবিসি এবং বাংলাদেশের আবদুল মোনেম লিমিটেড যৌথভাবে সেতুটি নির্মাণ করেছে।

আরও পড়ুনঃ

পদ্মা মধুমতি সেতু রুটে যাতায়াত যশোর থেকে ঢাকার দূরত্ব ১১৩ কি:মি: কমেছে

বহুল কাঙ্খিত এ সেতু চালুর মধ্য দিয়ে বহতা মধুমতীর স্রোতধারায় বিভক্ত নড়াইল ও গোপালগঞ্জের মধ্যে সংযোগ স্থাপন হয়েছে। এ সেতুর ফলে নড়াইল, যশোর, খুলনা, সাতক্ষীরাসহ ১০ জেলার সঙ্গে ঢাকায় যাতায়াতে ১০০ থেকে ১৫০ কিলোমিটার দূরত্ব কমবে।

সংশ্লিষ্টরা বলছেন, এশিয়ান হাইওয়ের অংশ হবে এই সেতু। চারটি মূল লেনে চলবে দ্রুতগতির যান, বাকি দুটিতে ধীর গতিসম্পন্ন যানবাহন চলাচল করবে। স্থানীয়রা আশা করছেন, মধুমতী সেতুর মধ্য দিয়ে এ অঞ্চলের ব্যবসা-বাণিজ্যে সাধিত হবে অভূতপূর্ব উন্নয়ন। আর্থসামাজিক
পরিস্থিতি আমূল বদলে যাবে।

Spread the love
Link Copied !!