বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

বেজোস-ইলন মাস্ক এখন বিশ্বের দ্বিতীয়-তৃতীয় ধনী, শীর্ষে বেনাখ আরনো


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : মার্চ ১০, ২০২৪, ১২:২৭ অপরাহ্ণ
বেজোস-ইলন মাস্ক এখন বিশ্বের দ্বিতীয়-তৃতীয় ধনী, শীর্ষে বেনাখ আরনো

অ্যামাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস ও টেসলার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইলন মাস্ককে সরিয়ে প্রথমবারের মতো ধনী ব্যক্তিদের তালিকায় শীর্ষস্থান দখল করেছেন ফরাসি বিলাসদ্রব্য নির্মাতা লুই ভিতো কোম্পানির প্রতিষ্ঠাতা বেনাখ আরনো।

শনিবার (৯ মার্চ) মার্কিন সংবাদমাধ্যম ব্লুমবার্গের বরাত দিয়ে এ খবর জানিয়েছে এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, ২০২৪ সালে মোট ৪ হাজার কোটি ডলার হারিয়ে বিশ্বের শীর্ষ ধনী তালিকায় তৃতীয় অবস্থানে নেমেছেন ইলন মাস্ক। তার মোট সম্পদের পরিমাণ ১৮৯ বিলিয়ন বা ১৮ হাজার ৯০০ কোটি মার্কিন ডলারে নেমেছে। মোট ১৯ হাজার ৮০০ কোটি ডলার সম্পদ নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন আমাজন ও মহাকাশ পর্যবেক্ষণ প্রতিষ্ঠান ব্লু অরিজিনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস। আর ২০ হাজার ১০০ কোটি ডলার সম্পদ নিয়ে বিশ্বে ধনীর তালিকার শীর্ষে আছেন ফরাসি বিলাসদ্রব্য নির্মাতা লুই ভিতো কোম্পানির প্রতিষ্ঠাতা বেনাখ আরনো।

চলতি সপ্তাহের শুরুতেই মাস্ককে ছাড়িয়ে সবচেয়ে ধনী ব্যক্তি হন বেজোস। এবার তাকেও ছাড়িয়ে গেলেন বেনাখ আরনো।

আরও পড়ুন: গবেষণা জাহাজ সংগ্রহের পদক্ষেপ নিচ্ছে সরকার: শেখ হাসিনা

প্রসঙ্গত, ২০২১ সাল থেকেই বিশ্বের ধনী ব্যক্তিদের তালিকায় শীর্ষ অবস্থান নিজের দখলে রেখেছিলেন ইলন মাস্ক। এই সপ্তাহের শুরুতে চীনে খুব কম সংখ্যক বৈদ্যুতিক গাড়ি বিক্রি করছে টেসলা। নাশকতার কারণে বার্লিনের কাছে কারখানাটির উৎপাদনও বন্ধ করে দেওয়া হয়। এসব ঘটনা কোম্পানিটির শেয়ারের দামকে প্রভাবিত করেছে।

Spread the love
Link Copied !!