বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8802226663556, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

দুই যমজ বোন কে ঘটা করে বিয়ে করলেন এক যুবক


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২২, ৬:৫০ অপরাহ্ণ
দুই যমজ বোন কে ঘটা করে বিয়ে করলেন এক যুবক

দুই যমজ বোন কে ঘটা করে বিয়ে করলেন এক যুবক। দুইজ যমজ বোন পিঙ্কি আর রিঙ্কি। দেখতে ও স্বভাবে দুজন পুরোপুরি একে অপরের মতো। দুজনই আবার পেশায় আইটি ইঞ্জিনিয়ার। আবার দুই বোনই ভালোবাসেন এক যুবককে। শেষে আর নিজেদের মধ্যে ঝামেলায় না গিয়ে দুই জনই অতুল নামের ওই যুবককে বিয়ে করে নিলেন। প্রতিবেশি দেশ ভারতের মহারাষ্ট্রে ঘটেছে এই ঘটনা।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, দুই বোনের একই পাত্রকে পছন্দ ছিল। তাই দুই পরিবারই সেই বিয়ে মেনে নিয়েছে। জাঁকজমকপূর্ণভাবে বিয়ের আয়োজনও করা হয়েছে। মুম্বইয়ে বড় চাকরি করেন ওই দুই বোন। চট করে বোঝাই সম্ভব না, কে রিঙ্কি আর কে পিঙ্কি। তারইমধ্যে দু’জনেরই একই যুবককে মনে ধরে।

সম্প্রতি দুই বোনের বাবা মারা যান। তারপর থেকে মায়ের সঙ্গে থাকতেন দুই বোন। তারইমধ্যে দুই বোন এবং মা অসুস্থ হয়ে পড়েন। সেইসময় অতুলের গাড়িতে করে হাসপাতালে যেতেন তারা। সেইসময় দুই বোনেরই অতুলকে মনে ধরে। তারপরই জাঁকজমকপূর্ণভাবে বিয়ের আয়োজন করা হয়। অনলাইনে আবার সেই বিয়ের ভিডিও ভাইরালও হয়েছে। এতে দেখা গেছে, একেবারে ঘটা করে বিয়ে হচ্ছে দুই যুবতীর। কয়েকজনের কাঁধে বসে আছেন ওই যুবক। তাকে মালা পরানোর চেষ্টা করছেন দুই বোন। ওই যুবক অনেকটা উঁচুতে থাকায় প্রাথমিকভাবে মালা পরাতে পারছিলেন না তারা। তারপর পিছন থেকে কেউ তুলে ধরেন এক বোনকে। তিনি ওই যুবকের মালা পরিয়ে দেন। অপর বোনও লাফিয়ে ওই যুবকের গলায় মালা পরিয়ে দেন। তারপর ওই যুবককে কাঁধ থেকে নামিয়ে দেয়া হয়।

আরও পড়ুনঃ ক্ষমতার স্বাদ পেতে দেশব্যাপী বাংলাদেশ আওয়ামী লীগের পতাকাতলে অনেক নতুন নেতাকর্মীএসেছে

ওই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় হুড়মুড়িয়ে ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই বিষয়টিতে মজা খুঁজে পান। কেউ কেউ আবার আক্ষেপ করে বলেন, আমাদের ভাগ্যই খারাপ। কেউ কেউ আবার বিয়ের আইনি বৈধতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তাদের বক্তব্য, একজনকে কি বিয়ে করতে পারেন দুই জন? আবার অনেককেই দেখা গেছে সব বিতর্ক পাশে ফেলে নতুন বিবাহিতদের অভিনন্দন জানাতে।

Spread the love
Link Copied !!