বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

জয়ের পর বাজে অঙ্গভঙ্গির জন্য সমালোচিত রোনালদো


মোঃ ফাতিন শাবেদ
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ১:২৯ অপরাহ্ণ
জয়ের পর বাজে অঙ্গভঙ্গির জন্য সমালোচিত রোনালদো

আল নাসরকে এগিয়ে দেওয়া গোলের পর রোনালদোর উচ্ছ্বাস এএফপি

রেকর্ড বা মাইলফলক স্পর্শ করা—এ যেন ক্রিস্টিয়ানো রোনালদোর নিত্যদিনের সঙ্গী। তিনি মাঠে নামলেই গোল করবেন আর সেই গোলে হয় কোনো রেকর্ড হবে, নয়তো স্পর্শ করবেন কোনো মাইলফলক। কাল রাতেও ঘটেছে এমন ঘটনা।

সৌদি প্রো লিগে আল শাবাবের বিপক্ষে ৩-২ গোলে জিতেছে রোনালদোর দল আল নাসর। প্রতিপক্ষের মাঠে পাওয়া এই জয়ে দলের প্রথম গোলটি করেছেন রোনালদো, যে গোলে একটি মাইলফলক স্পর্শ করেছেন পর্তুগিজ তারকা। ক্লাব ফুটবলে এটি ছিল তাঁর ৭৫০তম গোল।

আল শাবাবের বিপক্ষে আল নাসর গোলের প্রথম কার্যকর সুযোগটি পায় ২১ মিনিটে। রেফারি আল নাসরের পক্ষে পেনাল্টির বাঁশি বাজান। আল শাবাবের খেলোয়াড়েরা রেফারির এই সিদ্ধান্তে প্রতিবাদ জানায়। পরে ভিএআর দেখেও রেফারি পেনাল্টির সিদ্ধান্ত বহাল রাখেন। টিভি রিপ্লেতে দেখা যায়, আল শাবাবের ইগাও সান্তোস ঠিকই বল হাত দিয়ে থামিয়েছেন।

পেনাল্টি থেকে গোল করে আল নাসরকে এগিয়ে দেন রোনালদো। কিন্তু প্রথমার্ধের যোগ করা সময়ের অষ্টম মিনিটে গোল শোধ করে দেয় শাবাব। ৪৬ মিনিটেই অবশ্য নাসরকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার তালিসকা। ৬৭ মিনিটে শাবাব আবার সমতায় ফেরার পর ৮৬ মিনিটে তালিসকার দ্বিতীয় গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে আল নাসর।

ম্যাচ শেষে আল শাবাবের সমর্থকেরা রোনালদোকে উদ্দেশ্য করে ‘মেসি, মেসি’ স্লোগান দেয়। এটা মেনে নিতে পারেননি রোনালদো। তিনি প্রথমে কানের পেছনে হাত নিয়ে সেই স্লোগান শুনছেন, এমন ভঙ্গি করেন। পরে আল শাবাবের সমর্থকদের উদ্দেশ্য করে বাজে অঙ্গভঙ্গি করেন। এ নিয়ে সমালোচনার মুখে পড়েছেন আল নাসরের পর্তুগিজ তারকা।

রোনালদোর এই অঙ্গভঙ্গি অবশ্য টেলিভিশন ক্যামেরায় ধরা পড়েনি। এরপরও তাঁর শাস্তি হওয়া উচিত বলে মনে করেন সৌদি আরবের ফুটবল-সংশ্লিষ্ট ব্যক্তিরা। সৌদি আরবের জনপ্রিয় এক লেখক ও টিভি উপস্থাপক ওয়ালিদ আল ফারাজ এক্সে লিখেছেন, ‘ডিসিপ্লিনারি কমিটি বড় এক পরীক্ষাতেই পড়তে যাচ্ছে। আমরা অপেক্ষা করব এবং দেখব। তুমি যত বিখ্যাতই হও না কেন, সবকিছুরই সীমা আছে। বড় লিগগুলোতে এমনটাই দেখি আমরা।

Spread the love
Link Copied !!