বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8802226663556, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

চাঁচড়া রুপদিয়ায় এসো গড়ি সমবায় সমিতির গাছের চারা বিতরন ও টিউবয়েলের গোড়া প্লাস্টার কর্মসূচি


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : অক্টোবর ১১, ২০২২, ৫:৫৬ অপরাহ্ণ
চাঁচড়া রুপদিয়ায় এসো গড়ি সমবায় সমিতির গাছের চারা বিতরন ও টিউবয়েলের গোড়া প্লাস্টার কর্মসূচি

চাঁচড়া রুপদিয়ায় এসো গড়ি সমবায় সমিতির গাছের চারা বিতরন ও টিউবয়েলের গোড়া প্লাস্টার কর্মসূচি। যশোর সদর উপজেলার চাঁচড়া রুপদিয়ায় এসো গড়ি সমিতি সোমবার দিনব্যপী ব্যস্ত কর্মসূচি পালন করেছে। এদিন গাছের চারা বিতরন এবং স্বাস্থ্য সম্মত টিউবয়েলের গোড়া প্লাস্টার কর্মসূচি পালন করা হয়। এদিন টিউবয়েলের গোড়া প্লাস্টার কর্মসূচি শুরু হয় সিরাজুল ইসলাম অটিস্টিক প্রতিবন্ধী বিদ্যালয় চত্বর থেকে।

এ কাজের শুভ উদ্বোধন করেন সমাজসেবী আলহাজ্ব জিয়ারুল হক। এসময় উপস্থিত ছিলেন এসো গড়ি সমিতির সমিতি এ্যাডভোকেট আমীর হোসেন, সাধারন সম্পাদক বাবলু মোড়ল, আকরাম হোসেন, কার্ত্তিক বৈরাগী, হাফিজুর রহমান, মাহমুদ জামান প্রিন্স, সাগর, আরিজুল হক, শফিকুল মাস্টার প্রমুখ।

এরপর একে একে আজগর আলী, মিজানুর রহমান, আসমা খাতুন, জান্নাতুল ফেরদৌসসহ কয়েকটি বাড়িতে টিউবয়েলের গোড়ায় স্বাস্থ্যসম্মত প্লাস্টার করা হয়। এই সেবা মূলক কাজের রাজমিস্ত্রী ছিলেন কুদ্দস (৪৫)। তার সহকারী ছিলেন দুই জন। ‘গাছ লাগান দেশ বাঁচান’ এই শ্লোগানে উদ্ধুদ্ধ হয়ে এদিন আছরবাদ সিরাজুল ইসলাম অটিস্টিক প্রতিবন্ধী স্কুল প্রাঙ্গনে গাছের চারা বিতরন করা হয়। ৮৬ পরিবারে এই গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন করেন সমাজসেবী জিয়ারুল হক।

এসময় এসো গড়ির নেতৃবৃন্দ সকলেই সেখানে উপস্থিত ছিলেন। উৎসব মুখর পরিবেশে নিম্ন আয়ের পরিবারে এসব চারা বিতরন করা হয়। চারার মধ্যে কাঁঠাল, জলপাই, আমলকি তিন প্রজাতির গাছের চারা বিতরন করেন এসো গড়ি সমিতির পক্ষে। এসো গড়ি সমবায় সমিতির সাধারন সম্পাদক বাবলু মোড়ল জানান. গাছের চারা বিতরন, টিউবয়েলের গোড়া স্বাস্থ্য সম্মত প্লাস্টার যেমন করা হয়েছে তেমনি একইভাবে এই সংগঠনটি আগে ৫০০ তালের চারা রোপন কর্মসূচি সম্পন্ন করা হয়েছে।

আরও পড়ুনঃ বাঘারপাড়ার আওয়ামীলীগ কর্মী টিটো হত্যা মামলায় আটক ২

এছাড়া নারীদের মাছচাষ, হাস মুরগী ছাগল গরু পালন প্রশিক্ষন দেওয়া হয়েছে। রাস্তার দুই ধারে চালতে, জগডুমুর ও মেহগনি গাছের চারা রোপন করা হয়। এছাড়া মুজিব বর্ষে উপলক্ষ্যে বিল হরিনায় মাছের তিন লক্ষ পোনা ছাড়া হয়। এসব পোনার মধ্যে ছিল রুই, কাতল, মৃগেল, জাপানী, গ্রাসকার্প, তেলাপিয়া উল্লেখযোগ্য।

এছাড়া তিনজন দরিদ্র এসএসসি শিক্ষার্থীকে পরীক্ষার ফি দেওয়া হয়েছে। এছাড়া স্বেচ্ছা উদ্যোগে রোগীর চিকিৎসাসহ অন্যান্য জনসেবায় নিয়মিত এসো গড়ি সমবায় সমিতি। রুপদিয়া বাজারে সংগঠনটির প্রধান কার্যালয়। একারনে আশে পাশের তথা গ্রামের মানুষের চাহিদা এই সংগঠনের হর্তা কর্তার কাছে বেশি। আমরাও সাধ্যমত চেষ্টা করি জনসেবার।

Spread the love
Link Copied !!