বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8802226663556, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

চট্রগ্রামে দিনের শেষ বলে মিরাজের উইকেট, ভারতের সংগ্রহ ২৭৮/৬


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ১৪, ২০২২, ৭:৫২ অপরাহ্ণ
চট্রগ্রামে দিনের শেষ বলে মিরাজের উইকেট, ভারতের সংগ্রহ ২৭৮/৬

চট্রগ্রামে দিনের শেষ বলে মিরাজের উইকেট, ভারতের সংগ্রহ ২৭৮/৬। চট্টগ্রাম টেস্টের প্রথম দিন শেষে সফরকারী ভারতের সংগ্রহ ৬ উইকেটে ২৭৮ রান। ৪৮ রানে তিন উইকেট হারিয়ে ধুঁকছিল ভারত। এরপর চেতেশ্বর পূজারার সঙ্গে ৬৪ রানের জুটি গড়নে ঋষভ পন্ত।

ওয়ানডে মেজাজে ইনিংস লম্বা করতে থাকেন এই উইকেটরক্ষক ব্যাটার। তবে ফিফটির কাছে গিয়ে মেহেদী হাসান মিরাজের উইকেটে পরিণত হলেন তিনি। মাঠ ছাড়ার আগে ৪৫ বলে ৬ চার ও ২ ছক্কায় ৪৬ রান করেন পন্ত। এরপর চেতেশ্বর পূজারার সঙ্গে জুটি গড়েন শ্রেয়াস আইয়ার। তবে দিনের শেষ বেলায় দুটি উইকেট তুলে নিয়ে বাংলাদেশকে ম্যাচে ফেরান তাইজুল ও মিরাজ। পূজারাকে সেঞ্চুরি বঞ্চিত করেন তাইজুল। দলীয় ২৬১ রানে পূজারাকে সরাসরি বোল্ড করেন এই বাঁহাতি স্পিনার।
২০৩ বলে ১১ চারে ৯০ রান করেন পূজারা। এরপর দিনের শেষ বলে মিরাজ এলবিডব্লুর ফাঁদে ফেলেন অক্ষর প্যাটেলকে (১৪)। ৮২ রানে অপরাজিত আছেন শ্রেয়াস আইয়ার।

আরও পড়ুনঃ বিএনপির মির্জা ফখরুল ও আব্বাসের জামিন শুনানি বৃহস্পতিবার

দলীয় ৪১ রানে প্রথম উইকেট হারায় ভারত। স্কোরবোর্ডে ৭ রান যোগ করতে আরো দুই উইকেট হারালো সফরকারীরা। ১৯তম ওভারের প্রথম বলেই কেএল রাহুলকে বোল্ড করেন খালেদ আহমেদ। ৫৪ বলে ৩ চারে ২২ রান নিয়ে সাজঘরে ফেরেন ভারতীয় অধিনায়ক। পরের ওভারে তাইজুলের দ্বিতীয় শিকার বিরাট কোহলি। ৫ বল খেলে মাত্র ১ রান করেন কিং কোহলি।
২০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ ৪৮ রান।

 

ব্যাটিংয়ে নেমে ধীর-সুস্থে ইনিংস শুরু করেন ভারতের দুই ওপেনার কেএল রাহুল ও শুভমন গিল। দুই ব্যাটারের ৪১ রানের জুটি ভেঙে শুভ সূচনা করলেন তাইজুল ইসলাম। ১৪তম ওভারের দ্বিতীয় বলে তাইজুলকে খেলতে গিয়ে ইয়াসির আলীর তালুবন্দি হন শুভমন গিল। ৪০ বলে ৩ চারে ২০ রান করেন তিনি। ১৪ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ ৪১ রান।

 

শুরু হয়েছে বাংলাদেশ-ভারতের মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। চট্টগ্রাম জহুর আহমেদ স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ভারতীয় অধিনায়ক কেএল রাহুল।

 

Spread the love
Link Copied !!