বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

ক্ষমতার স্বাদ পেতে দেশব্যাপী বাংলাদেশ আওয়ামী লীগের পতাকাতলে অনেক নতুন নেতাকর্মীএসেছে


শওকত শিকদার
প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২২, ৬:৪২ অপরাহ্ণ
ক্ষমতার স্বাদ পেতে দেশব্যাপী বাংলাদেশ আওয়ামী লীগের পতাকাতলে অনেক নতুন নেতাকর্মীএসেছে

ক্ষমতার স্বাদ পেতে দেশব্যাপী বাংলাদেশ আওয়ামী লীগের পতাকাতলে অনেক নতুন নেতাকর্মীএসেছে। স্বাদ পেয়ে গেছেন অনেকে।নতুনদের আসায় আওয়ামী লীগের ভিত্তি মজবুত হয়েছে খুব কম জাগায়। তার চেয়ে চরম বেশি উল্টো হয়েছে অনেক জায়গায়। আসছেন অসুবিধা নেই। কারন রাজনীতির শেষ বলে কিছু নেই।

একটি রাজনৈতিক দলের সফলতার একজন যোদ্ধা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করবেন। কর্মী বান্ধব হয়ে ভেদাভেদ ভুলে সবাইকে সাথে নিয়ে পথ চললে সময় আপনাদের নেতৃত্বের আসনে বসাবে। অন্তত সকলের সঙ্গে মিলেমিশে আত্মসম্মান ও মর্যাদা নিয়ে থাকবেন।এসেই দলের বাইরে একটি বলয় তৈরি করে নিজেদের অনেক বড়মাপের নেতা ভাবেন।

বিশেষভাবে অধিকাংশ ক্ষেত্রে এসেই পোড়খাওয়া পরীক্ষিত বঙ্গবন্ধুর আদর্শ লালন করে পথচলা তৃণমূল নেতাকর্মীদের অবহেলা করবেন। অনিয়ম করবেন তারা অবশ্যই ভুল করবেন। যারা নতুন দলে এসেছে তারা সবাই অবশ্যই খারাপ না। তবে যারা খারাপ, তারা মারাত্মকভাবে খারাপ। তারা আওয়ামী লীগের গঠনতন্ত্র মানেন না অর্থাৎ জনপ্রিয়তা না থাকা সত্ত্বেও টাকার প্রভাব খাটিয়ে নেতা হয়েছেন। আওয়ামী লীগ না করেও গুরুত্বপূর্ণ পদ পেয়েছেন।

অনেক নবাগত নেতারা সততা দক্ষতার জন্য ইতিমধ্যে সম্মানিত হয়েছেন। আবার অনেক নবাগত নেতা সহ দলের দুঃসময়ের পরীক্ষিত নেতাদের প্রতিহিংসামূলক আচরণের কারনে সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগের অর্জন ম্লান হয়ে যাচ্ছে । যারা মনে করেন আওয়ামী লীগ বছরের পর বছর ইজারা পেয়েছেন, তাতে তারা ক্ষতিগ্রস্থ না হলেও, দেশের গ্রাম পর্যন্ত বিস্তৃত জনপ্রিয় সংগঠন আওয়ামী লীগ চরম ক্ষতিগ্রস্ত হবে।

আারও পড়ুন: মাদারীপুরে ছিটকিনি আটকানো ঘরে পুড়ল দুই শিশু, মা-নানি পলাতক

স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আন্দোলন সংগ্রাম জেল জুলুম অত্যাচার ও ত্যাগে অর্জিত স্বাধীন সার্বভৌম রাষ্ট্র বাংলাদেশ এবং স্বাধীনতার নেতৃত্বদানকারী সংগঠন আওয়ামী লীগের চরম খেসারত দিতে হবে।

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র নেতৃত্বে উন্নয়ন সমৃদ্ধি অগ্রগতি সর্বপরি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মান এবং বিশ্ব দরবারে বাংলাদেশ যে মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে আত্মপ্রকাশ করেছে সেটা বাধাগ্রস্ত হবে।

Spread the love
Link Copied !!