বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8802226663556, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

এমএম কলেজ আসাদ হলে বহিরাগত মাদকসেবীদের হামলা


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : অক্টোবর ১০, ২০২২, ৮:২৬ অপরাহ্ণ
এমএম কলেজ আসাদ হলে বহিরাগত মাদকসেবীদের হামলা

এমএম কলেজ আসাদ হলে বহিরাগত মাদকসেবীদের হামলা। যশোর সরকারি এম এম কলেজের আসাদ হলে ছাত্রদের সাথে বহিরাগতদের মারামারি হয়েছে। রোববার সন্ধ্যার দিকে এই মারামারিতে মাস্টার্সের ছাত্র পিয়াল, অনার্স ৩য় বর্ষের রকি, ৪র্থ বর্ষের পল্লবসহ অন্তত ৫ জন আহত হয়েছেন। আহতদের একজন যশোর জেনারেল হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

কলেজ ক্যাম্পাসে মাদক সেবনে বাঁধা দেওয়ার জের ধরে এই ঘটনা সূত্রপাত বলে
দাবি করেছেন শিক্ষার্থীরা। শিক্ষার্থীরা জানান, রবিবার সন্ধ্যার পর বহিরাগত মাদকসেবীদের ৪০ থেকে ৪৫ জনের একটি গ্রুপ লাঠিসোটা নিয়ে আসাদ হলে ঢুকে এলোপাতাড়ি মারপিট শুরু করেন। তখন ছাত্ররা প্রতিরোধ করে। এতে অন্তত পাঁচজন শিক্ষার্থী আহত হয়েছে। ছাত্রদের অভিযোগ, কলেজ ক্যাম্পাসের ভেতরে ছাত্র কমন রুম, শহিদ মিনার, রোভার অফিস ও ছাত্রী হোস্টেলের সামনে বহিরাগতরা এসে প্রায়ই মাদকসেবন ও আড্ডা দেয়।

আরও পড়ুনঃ এক নজরে মধুমতি সেতু

বাধা দেওয়াতে তারা ক্ষুব্ধ ছিলো। এরই জের ধরে আকস্মিকভাবে হামলা করে মাদকসেবীরা। মারামারির খবর শুনে তাৎক্ষনিক ঘটনাস্থলে আসেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মর্জিনা আক্তার।

যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, এমএম কলেজের আসাদ হলে মারামারি খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কারা জড়িত তা বের করার চেষ্টা চলছে।

Spread the love
Link Copied !!