বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8802226663556, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

সিরিয়ায় অভিযান চালিয়ে আইএস’র সদস্য আটক করেছে মার্কিন বাহিনী


আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশের সময় : জানুয়ারি ২৩, ২০২৩, ১১:৩১ পূর্বাহ্ণ
সিরিয়ায় অভিযান চালিয়ে আইএস’র সদস্য আটক করেছে মার্কিন বাহিনী

সিরিয়ায় অভিযান চালিয়ে আইএস’র সদস্য আটক করেছে মার্কিন বাহিনী সিরিয়ার পূর্বাঞ্চলে হেলিকপ্টারের সাহায্যে মার্কিন বাহিনীর অভিযান চলাকালে ইসলামিক স্টেট গ্রুপের তিন সদস্য গ্রেফতার হয়েছে। রোববার যুক্তরাষ্টের সামরিক বাহিনীর সেন্ট্রাল কমান্ড (সেন্টকম) এ কথা জানিয়েছে। খবরএএফপি’র।

সেন্টকম আটককৃতদের সহায়তাকারী, সরঞ্জাম সামগ্রী এবং সহযোগী হিসেবে উল্লেখ করে। একদিন আগে তাদেরকে ধরা হয়েছিল বলে তারা জানায়। সেন্টকমের এক বিবৃতিতে বলা হয়, অভিযান চলাকালে একজন বেসামরিক নাগরিক ‘সামান্য আহত’ হয়েছে এবং তাকে একটি হাসপাতাতে ভর্তি করা হয়েছে।

সিরিয়ায় আইএস’র বিরুদ্ধে যুদ্ধরত আন্তর্জাতিক জোটের নেতৃত্ব দিচ্ছে ওয়াশিংটন। ২০১৯ সালের মার্চে সামরিক জোটের সহযোগিতায় চালানো ব্যাপক অভিযানে জিহাদিরা তাদের নিয়ন্ত্রণে থাকা সর্বশেষ অঞ্চলটি হারানোর পর আইএসের বাকি সদস্যদের বেশির ভাগই দেশটির পূর্বাঞ্চলীয় মরুভূমি এলাকায় গা ঢাকা দেয়।

তারা তখন থেকে ইরাকে কুর্দি নেতৃত্বাধীন বাহিনী এবং সিরিয়ার সরকারী সৈন্যদের লক্ষ্য করে বিভিন্ন হামলা চালাতে মরুভূমির এসব আস্তানা ব্যবহার করে আসছে।

আরও পড়ুনইউক্রেনে রুশ সৈন্য ১ লাখ ৮০ হাজার নিহত এবং আহত হয়েছে : নরওয়ে

এদিকে শুক্রবার সেন্টকম জানায়, সিরিয়ার দক্ষিণাঞ্চলে মার্কিন নেতৃত্বাধীন জোটের ঘাঁটিতে একটি ড্রোন হামলা চালানো হয়েছে। যুদ্ধ পর্যবেক্ষণকারী একটি গ্রুপ বলেছে, ইরান সমর্থিত গ্রুপ সেখানে এ হামলা চালায়।

Spread the love
Link Copied !!