বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

সাদি মহম্মদের মৃত্যুতে সাংস্কৃতিক অঙ্গনে দিশেহারা হয়


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : মার্চ ১৪, ২০২৪, ৫:১৬ অপরাহ্ণ
সাদি মহম্মদের মৃত্যুতে সাংস্কৃতিক অঙ্গনে দিশেহারা হয়

বরেণ্য রবীন্দ্রসংগীত শিল্পী সাদি মহম্মদের মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না শিল্পীর কাছের মানুষেরা। তাই হঠাৎ তার মৃত্যুর খবরে দিশেহারা হয়ে মাঝরাতে শিল্পীর বাড়িতে ছুটে যান নায়ক ফেরদৌস, তারিনসহ শুভাকাঙ্ক্ষিরা।

বুধবার ১৩ মার্চ রাতে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সাদি। এরপর দীর্ঘ সময় দরজা বন্ধ থাকা ও ডাকে সাড়া না পাওয়ায় বিচলিত হয়ে পড়েন সাদির ছোট ভাই নৃত্যশিল্পী শিবলী মহম্মদ। এরপর রাজধানীর মোহাম্মদপুরের সল্লিমুল্লাহ রোডের বাসার দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় সাদির মরদেহ।

শিল্পীকে দ্রুত নেয়া হয় রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে। সেখানকার কর্তব্যরত চিকিৎসক স্বাগতিক লোহানী তাকে দেখে মৃত ঘোষণা করেন।
নিজের প্রতি ক্ষোভ আর মাকে হারানোর বেদনা থেকে আত্মহত্যার পথ বেছে নেন মুক্তিযুদ্ধের শহীদ পরিবারের সন্তান রবীন্দ্রসংগীতের জনপ্রিয় এ শিল্পী।

মৃত্যুর খবর শুনে শিল্পীর বাড়িতে ও হাসপাতালে ছুটে যান ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা, তারিন ও নায়ক ফেরদৌসও। শিল্পী সম্পর্কে অভিনেত্রী ঈশিতার কাছে কিছু জানতে চাওয়া হলে কান্নায় ভেঙে পড়েন তিনি। কোনো কথাই বলার মতো অবস্থায় ছিলেন না।সাদি মহম্মদের মৃত্যুর খবর পেয়ে দ্রুত ছুটে এসেছিলেন ঈশিতা।

অভিনেত্রী তারিন কেঁদে কেঁদে বলেন, অনাকাঙ্ক্ষিত মৃত্যু আসলে কারোরই কাম্য নয়। আর সে অনাকাঙ্ক্ষিত মৃত্যু যদি হয় কাছের কোনো মানুষের, তাহলে সেটা ভাষায় বোঝানো আসলে কঠিন। আমি শুধু এটুকুই বলব, সবাই তার জন্য দোয়া করবেন।

নায়ক ফেরদৌস বলেন, সাদি ভাই শুধু একজন শিল্পী না, তিনি আমার পরিবারের অংশ। আমার একজন ফিলোসফার, বন্ধু। তার আত্মার জন্য দোয়া করি। আমি সবাইকেও তার জন্য দোয়া করতে বলব। তার গানের মাঝেই তিনি চিরদিন বেঁচে থাকবেন।

আরও পড়ুন:  লাগেজ ভর্তি টাকা দেওয়ার কথা বলে দুই কোটি ৩০ লক্ষ টাকা প্রতারণা

বীর মুক্তিযোদ্ধা শহীদ সলিমউল্লাহর সন্তান সাদি কিশোর বয়সে বাবা হারানোর বেদনা ভুলে ছিলেন মাতৃস্নেহেই। কিন্তু গত বছর মাও যখন না ফেরার দেশে পাড়ি জমান তখন আর নিজেকে সামলাতে পারেননি জনপ্রিয় এ সংগীত ব্যক্তিত্ব।
মাকে হারানোর মাত্র ৮ মাসের মাথায় স্বেচ্ছায় পৃথিবী থেকে বিদায় নিলেন। পারিবারিক সূত্রে জানা গেছে, ২০২৩ সালের ৮ জুলাই মাকে হারানোর পর সবার কাছ থেকে নিজেকে গুটিয়ে নিতে শুরু করেন গায়ক। মানসিকভাবে ভেঙে পড়েন। এরপরই হঠাৎ সিদ্ধান্ত নেন স্বেচ্ছা মৃত্যুতে।

Spread the love
Link Copied !!