বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

রংপুর সিটি নির্বাচনে নৌকাকে ডুবিয়ে লাঙলের জয়


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ২৮, ২০২২, ১০:০২ পূর্বাহ্ণ
রংপুর সিটি নির্বাচনে নৌকাকে ডুবিয়ে লাঙলের জয়

রংপুর সিটি নির্বাচনে নৌকাকে ডুবিয়ে লাঙলের জয়। দ্বিতীয়বারের মতো দলীয় প্রতীকে অনুষ্ঠিত রংপুর সিটি করপোরেশন নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা।  

আরও পড়ুন: আজ মেট্রোরেলের শুভযাত্রা, যেভাবে কাটা যাবে টিকি

জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা লাঙল প্রতীকে ২২৯টি কেন্দ্রের ফলাফলে পেয়েছেন পেয়েছেন ১ লাখ ৪৬ হাজার ৭৯৮ ভোট। আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতীকে হোসনে আরা লুৎফা ডালিয়া ভোট পেয়েছেন ২২ হাজার ৩০৬।

 

ইসলামী আন্দোলনের আমিরুজ্জামান পিয়াল পেয়েছেন ৪৯ হাজার ৮৯২, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী লতিফুর রহমান মিলন হাতি প্রতীকে তিনি পেয়েছেন ৩৩ হাজার ৮৮৩ ভোট।

 

আওয়ামী লীগের অ্যাড হোসনে আরা লুৎফা ডালিয়ার থেকে ১ লাখ ২৪ হাজার ৪৯২ বেশি ভোটে জয়ী হয়ে নগর পিতা হলেন মোস্তফা। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে রংপুর শিল্পকলা একাডেমি মিলনায়য়তন থেকে ২২৯টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা আব্দুল বাতেন। এর আগে, দিনভর উৎসব আমেজে ভোট দিয়ে নগরপিতা নির্বাচন করে রসিকবাসী।

 

বিজয়ী হয়ে মোস্তফা তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, গত ৫ বছরে যেসব উন্নয়ন কাজ করতে পারেনি তা সকলে ঐক্যবদ্ধভাবে সমাপ্ত করব।

আরও পড়ুন: আজ মেট্রোরেলের শুভযাত্রা, যেভাবে কাটা যাবে টিকিট

নিজের বিজয়ের জন্য তিনি নগরবাসি, দলীয় নেতা-কর্মী , দলের চেয়ারম্যান জিএম কাদের, প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর এমন পরাজয়ের কারণ হিসেব তিনি বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ নয় । তাই তাদের এমন পরাজয় হয়েছে।

 

তিনি আরও বলেন, ইভিএমে ক্রটি না থাকলে তিনি আরও বেশি ভোটে বিজয়ী হতেন।

ইভিএমের ধীরগতি ও ক্রটির কারণে অনেকেই ভোট না দিয়ে বাড়ি চলে গেছেন।

 

Spread the love
Link Copied !!