বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

নওগাঁয় নিখোঁজের একদিন পর আলু ক্ষেতে থেকে প্রবাসীর মরদেহ উদ্ধার


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ১৪, ২০২২, ৬:৪৮ অপরাহ্ণ
নওগাঁয় নিখোঁজের একদিন পর আলু ক্ষেতে থেকে প্রবাসীর মরদেহ উদ্ধার

নওগাঁয় নিখোঁজের একদিন পর আলু ক্ষেতে থেকে প্রবাসীর মরদেহ উদ্ধার। নিখোঁজের একদিন পর প্রবাস ফেরত জালাল উদ্দিনের (৫৫) ক্ষতবিক্ষত মরদেহ নওগাঁর সদরের গাবতলী এলাকার আলুর খেত থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে বেলা ১১টায় নওগাঁ সদর মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় নওগাঁ সদর থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ নিশ্চিত করেছে। তবে জালাল উদ্দিনের নিহত হওয়ার সঠিক কারণ জানাতে পারেননি আদমদিঘী ও নওগাঁর পুলিশ। নিহত জালাল উদ্দিন বগুড়ার আদমদীঘি উপজেলার দমদমা গ্রামের মৃত মফিজ উদ্দিন প্রামানিকের ছেলে। তিনি গরু কেনা-বেচা করছিলেন বলে জানা গেছে।

নিহত জালাল উদ্দিনের পারিবারিক সূত্রে জানা গেছে, জালাল উদ্দিন প্রায় ১৫ বছর মালোশিয়া থেকে গত পাঁচ বছর আগে দেশে ফিরে গরু কেনা-বেচার ব্যবসা করে আসছিলেন। গত মঙ্গলবার ১৩ ডিসেম্বর বিকেলে গ্রামের বাড়ি থেকে বাইসাইকেলযোগে পাশেই সান্তাহার রাধাকান্ত হাটে বাজার করার জন্য বের হয়ে আসেন। এরপর তিনি বাড়ি আর ফিরেননি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে ও মোবাইল বন্ধ থাকায় যোগাযোগ করতে পারেননি। পরের দিন বুধবার ১৪ ডিসেম্বর সকালে নওগাঁ সদরের গাবতলী নামক স্থানে এলাকার একটি আলু ক্ষেতে জালাল উদ্দিনের রক্তমাখা মরদেহ পড়ে থাকতে দেখতে পান স্থানীয়রা। এরপর নওগাঁ সদর থানা পুলিশে সংবাদ দিলে জালাল উদ্দিনের মরদেহ উদ্ধার করে।

আরও পড়ুনঃ পিরোজপুরে রাস্তার পাশে পড়েছিল রক্তাক্ত অটোচালকের লাশ

নওগাঁ সদর থানার ওসি ফয়সাল বিন আহসান বলেন, জালাল উদ্দিনের মরদেহের পাশেই তার হাটের সবজি ভরা ব্যাগ, মোবাইল ফোন ও বাইসাইকেল পড়ে ছিল। মরদেহের মাথাসহ শরীরের আঘাতের চিহ্ন রয়েছে। ওসি আরো জানান, স্থানীয় কিছু ব্যক্তির সাথে বিবাদ ছিলো বলে প্রাথমিকভাবে জানা গেছে। হয়ত: এই বিবাদ থেকে তাকে অস্ত্রের আঘাতে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Spread the love
Link Copied !!