বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8802226663556, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

দুই দিন ধরে সারা দেশের বিভিন্ন স্থানে সর্বনিম্ন তাপমাত্রা , বৃষ্টির মতো ঝরছে কুয়াশা, সূর্যের দেখা নেই


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০২২, ৬:০৪ অপরাহ্ণ
দুই দিন ধরে সারা দেশের বিভিন্ন স্থানে সর্বনিম্ন তাপমাত্রা , বৃষ্টির মতো ঝরছে কুয়াশা, সূর্যের দেখা নেই

দুই দিন ধরে সারা দেশের বিভিন্ন স্থানে সর্বনিম্ন তাপমাত্রা , বৃষ্টির মতো ঝরছে কুয়াশা, সূর্যের দেখা নেই

 

মঙ্গলবার সকাল নয়টার দিকে পঞ্চগড় সদর উপজেলার শিংপাড়া এলাকায় দেখা হয় ভ্যানচালক শমসের আলীর (৫৫) সঙ্গে। শীতে জবুথবু হয়ে তিনি কথাগুলো বলছিলেন। কয়েক দিন ধরে পঞ্চগড়ে শীত জেঁকে বসায় বিপাকে পড়েছেন শমসের আলীর মতো খেটে খাওয়া মানুষ। রাতের ঘন কুয়াশা আর উত্তরের হিমেল বাতাসে অনুভূত হচ্ছে হাঁড়কাপানো শীত। রাতভর টিপটিপ বৃষ্টির মতো ঝরছে ঘন কুয়াশা। এর রেশ থাকছে সকাল ১০টা পর্যন্ত।

 

রাজশাহীতে ভোররাতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, মেঘ কেটে গেলে শীত বাড়বে।

রাজশাহীতে ভোররাতে দুই দফা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। বৃষ্টির পরিমাণ ছিল দশমিক ৮ মিলিমিটার। গতকাল সোমবার দিবাগত রাত চারটা ও সাড়ে চারটার দিকে দুই দফা বৃষ্টি হয়। বৃষ্টি হলেও আকাশ মেঘাচ্ছন্ন থাকায় তাপমাত্রা আগের দিনের তুলনায় কিছুটা বেড়েছে। তবে মেঘ কেটে তাপমাত্রা কমবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

দুই দিন ধরে সারা দেশের বিভিন্ন স্থানে সর্বনিম্ন তাপমাত্রা , বৃষ্টির মতো ঝরছে কুয়াশা, সূর্যের দেখা নেই

রাজশাহী আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে, কয়েক দিন ধরে আকাশ মেঘাচ্ছন্ন ছিল। সবশেষ ভোররাতে বৃষ্টি হয়েছে। এটি চলতি বছর রাজশাহীতে শীত মৌসুমের প্রথম বৃষ্টি। এর আগে রাজশাহীতে চলতি বছরের ২৫ অক্টোবর সর্বশেষ ১ দশমিক ৬ মিলিমিটার বৃষ্টি হয়েছিল।

 

সিলেটে সকাল থেকে সূর্যের দেখা নেই।

সিলেটে আজ মঙ্গলবার ভোর থেকে সূর্যের দেখা পাওয়া যাচ্ছে না। বেলা বাড়লে মেঘ ও কুয়াশা কেটে গিয়ে সূর্যের দেখা মিলতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

দুই দিন ধরে সারা দেশের বিভিন্ন স্থানে সর্বনিম্ন তাপমাত্রা , বৃষ্টির মতো ঝরছে কুয়াশা, সূর্যের দেখা নেই

সকালে সিলেট জেলার কিছু এলাকায় হালকা বৃষ্টি হয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে বৃষ্টির পরিমাণ পরিমাপ করা যায়নি। এর আগে গতকাল সোমবার সকাল ছয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত সিলেটে ৮ দশমিক ২ মিলিমিটার বৃষ্টি হয়।

আরও পড়ুন: ওমিক্রনের ধরন বিএফ-৭ বেনাপোল চেকপোস্টে সন্দেহজনক যাত্রীদের র‌্যাপিড এন্টিজেন টেস্ট

আজ সকালে সিলেট নগরের সড়কগুলো কিছুটা ফাঁকা দেখা গেছে। যারা ঘর থেকে বের হয়েছেন, সবার শরীরেই আছে শীতের কাপড়।

Spread the love
Link Copied !!