বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

মাদারীপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : জানুয়ারি ৭, ২০২৩, ৪:৩০ অপরাহ্ণ
মাদারীপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

মাদারীপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১। মাদারীপুরের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই নেতার দ্বন্দ্বে জের ধরে কামাল হোসেন মাদবর নামে একজন নিহত হয়েছে। এই ঘটনায় আরো কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এসময় কয়েক ডজন বোমা বিস্ফোরণসহ বেশ কিছু বাড়ি ঘর ভাংচুর চালানো হয়। শনিবার দুপুরে এই ঘটনা ঘটেছে। নিহত কামাল মাদবর (৫০) মাদারীপুর সদর উপজেলার গাছবাড়িয়া গ্রামের সলেমান মাদবরের ছেলে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পেয়ারপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান খানের সাথে মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক লাভলু তালুকদারের সাথে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন থেকেই দ্বন্দ্ব চলে আসছে। গত ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে এই দ্বন্দ্ব আরও প্রকট রুপ ধারন করে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পেয়ারপুর ইউনিয়নে দুইনেতা একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে।

নির্বাচনের সদর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লাভলু তালুকদার বিজয়ী হয়। এইসব ঘটনার জের ধরেই দুই নেতার মাঝে দ্বন্দ্ব চলে আসছিল। শনিবার দুপুরে এইসব দ্বন্দ্বে জের ধরে দুই গ্রুপের সংঘর্ষ, বোমাবাজি ও বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটে। এসময় দুই পক্ষের ১০ জন আহত হয়েছে। আহদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দ্বন্দ্ব চলাকালেই কামাল মাদবর গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামালকে মৃত ঘোষণা করে। নিহতের ঘটনায় দুই পক্ষ থেকেই একে অপরকে দোষারোপ করে আসছে।

আরও পড়ুনঃ ইউক্রেনের জন্য যুক্তরাষ্ট্রের ৩শ’ কোটি মার্কিন ডলারের সামরিক সহায়তা

পেয়ারপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান লাভলু তালুকদার দাবী করেন, তার সমর্থক কামাল মাদবরকে সাবেক চেয়ারম্যানের লোকজন কুপিয়ে হত্যা করেছে। তিনি এর বিচার দাবী করেন। অপর দিকে সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবুর রহমান খানের দাবী লাভলু তালুকদার নিজেদের লোক দিয়ে হত্যা করিয়ে এখন দায় চাপাচ্ছে তার ওপর। এই হত্যাকান্ডের সাথে তার লোকজন জড়িত নয় বলেও দাবী করেন তিনি। তিনি এই হত্যাকান্ডের সুষ্ঠ তদন্ত দাবী করেন।

মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিয়ন্ত্রণে এনেছে। এই ঘটনায় নিহত কামাল মাদবরের পরিবার থেকে মামলা দিলেই পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করবে।

Spread the love
Link Copied !!