বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

বরগুনায় বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : জানুয়ারি ১০, ২০২৩, ৫:১৮ অপরাহ্ণ
বরগুনায় বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

বরগুনায় বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বরগুনা সদর উপজেলার চরবদরখালী গ্রাম থেকে ৫৮ বছরের বৃদ্ধের গাছের সাথে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ০৯টার দিকে তার বাড়ির সামনে বেড়িবাঁধের গাছের সাথে ঝুলন্ত অবস্থায় পুলিশ মরদেহটি উদ্ধার করে । গলায় ফাঁস দেয়া ওই ব্যক্তি মৃত কদম আলী মাতব্বর এর বড় ছেলে দুলাল মাতুব্বর (৫৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ০৬টার দিকে বাচ্চারা মক্তবে পড়তে যাওয়ার সময় গাছের সাথে দুলাল মাতুব্বরের ঝুলন্ত মরদেহটি দেখে আশেপাশের লোকদেরকে জানায়। পরে স্থানীয়রা একে একে লাশ দেখতে ভিড় করে। এরপর ওই এলাকার ইউপি সদস্য ও চৌকিদার বরগুনা সদর থানায় জানালে পুলিশ এসে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে।

আরও পড়ুনঃ বেনাপোলে হাকর নদীর খনন কাজ শুরু দীর্ঘ ৬৮ বছর পর

নিহতের স্বজনরা জানান, ভোর রাতে অজু করার কথা বলে বাসা থেকে বের হয় এরপর আর ঘরে আসেনি দুলাল মাতুব্বর।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ বলেন, বদরখালী এলাকার চৌকিদার ও ইউপি সদস্য ঝুলন্ত মরদেহটির সংবাদ আমাদের জানিয়েছে। আমরা সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। মরদেহটি ময়নাতদান্তের জন্য বরগুনা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে ঘটনার সত্যতা জানা যাবে।

Spread the love
Link Copied !!