বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

নেশার টানে ছাগল চুরি, বিক্রি করতে গণপিটুনির শিকার


মালিকুজ্জামান কাকা, যশোর
প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০২৩, ২:৪৪ অপরাহ্ণ
নেশার টানে ছাগল চুরি, বিক্রি করতে গণপিটুনির শিকার

নেশার টানে ছাগল চুরি, বিক্রি করতে গণপিটুনির শিকার। যশোরের অভয়নগর উপজেলায় নেশার টাকা জোগাতে ছাগল চুরি করে বিক্রি করার সময় চার বখাটেকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। শনিবার (৮ এপ্রিল) সকালে উপজেলার সুন্দলী ইউনিয়নের সুন্দলী বাজারে এ ঘটনা ঘটে। পরে ছাগলের মালিক মাসুদ মোল্যা আটক চারজনের বিরুদ্ধে অভয়নগর থানায় লিখিত অভিযোগ করেন।

আটকরা হচ্ছে, উপজেলার পায়রা ইউনিয়নের বারান্দি গ্রামের রাজবংশী পাড়ার রবিন বৈরাগীর ছেলে সুজয় বৈরাগী (১৯) ও একই গ্রামের জগন্নাথ রায়ের ছেলে মহানন্দ রায় (২০)। বাকি দুজন কিশোর।

অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার সকালে ওই চার বখাটে একটি ছাগল বিক্রির জন্য সুন্দলী বাজারে নিয়ে যায়। প্রদ্যুত নামের এক কাঁচামাল ব্যবসায়ী ছাগলটি কিনতে চাইলে তারা পাঁচ হাজার টাকা দাবি করেন। দর কষাকষির একপর্যায়ে দেড় হাজার টাকায় বিক্রি করতে রাজি হন তারা। বিষয়টি সন্দেহ হলে ওই ব্যবসায়ী ছাগল আটকে রেখে বাজারের লোকজন ডাকেন। এসময় ওই চারজন পালানোর চেষ্টা করলে স্থানীয় জনতা তাদের ধরে গণধোলাই দেয়। খবর পেয়ে অভয়নগর থানাপুলিশ ছাগলসহ চারজনকে থানায় নিয়ে যায়।

আটক চারজন জানান, তারা নেশার টাকা জোগাড় করতে নিজ গ্রাম থেকে ছাগল চুরি করে সুন্দলী বাজারে বিক্রির জন্য নিয়ে এসেছিলেন।

আরও পড়ুন: হারানো ৩৬ মোবাইলসহ লক্ষ টাকা উদ্ধার পুলিশের

ছাগলের মালিক উপজেলার পায়রা ইউনিয়নের বারান্দি গ্রামের মাসুদ মোল্যা বলেন, সকালে বাড়ির সামনে থেকে আমার ছাগলটি হারিয়ে যায়। পরে জানতে পারি ছাগলসহ চারজন থানা হেফাজতে রয়েছেন। দুপুরে ওই চারজনের বিরুদ্ধে ছাগল চুরির দায়ে অভয়নগর থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান বলেন, ছাগল চুরির দায়ে সুন্দলী বাজার থেকে চারজনকে আটক করা হয়েছে।

Spread the love
Link Copied !!