বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

জাতিসংঘ পর্যবেক্ষণ সংস্থার ‘ডার্টি বোমা’ তৈরির অভিযোগ যাচাই করতে ইউক্রেনে পরিদর্শনের কাজ শুরু


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : নভেম্বর ১, ২০২২, ৩:৩২ অপরাহ্ণ
জাতিসংঘ পর্যবেক্ষণ সংস্থার ‘ডার্টি বোমা’ তৈরির অভিযোগ যাচাই করতে ইউক্রেনে পরিদর্শনের কাজ শুরু

জাতিসংঘ পর্যবেক্ষণ সংস্থার ‘ডার্টি বোমা’ তৈরির অভিযোগ যাচাই করতে ইউক্রেনে পরিদর্শনের কাজ শুরু করেছে। জাতিসংঘ পরমাণু পর্যবেক্ষণ সংস্থা সোমবার বলেছে, কিয়েভ তথাকথিত ডার্টি বোমা তৈরি করছে রাশিয়ার এমন অভিযোগের একটি ‘নিরপেক্ষ তদন্তের’ অংশ হিসেবে তারা ইউক্রেন পরিদর্শন শুরু করেছে। খবর এএফপি’র।

সংস্থাটি এক বিবৃতিতে বলেছে, আন্তর্জাতিক পরমাণু শক্তি সংস্থার (আইএইএ) পরিদর্শকরা ইউক্রেনের দুটি স্থানে তদন্ত কার্যক্রম শুরু করেছে এবং তা খুব শিগগিরই শেষ করা হবে। বিবৃতিতে আরো বলা হয়, আইএইএ মহাপরিচালক রাফায়েল গ্রোসি বলেন, তিনি এই সপ্তাহের শেষের দিকে এ দুটি স্থানের সর্বশেষ তদন্ত কার্যক্রম সম্পর্কে তার প্রাথমিক সিদ্ধান্ত প্রদান করবেন।
সেখানে আইএইএ দল পাঠানোর জন্য ইউক্রেন সরকারের একটি লিখিত অনুরোধ অনুসরণ করে এ পরিদর্শন করা হচ্ছে।

আরও পড়ুনঃ ঝিনাইদহের বিএনপির কান্ডারী মসিউর রহমান আর নেই

মস্কোর সৈন্যের বিরুদ্ধে ডার্টি বোমা ব্যবহারে প্রস্তুতির জন্য রাশিয়া ইউক্রেনকে দায়ী করলেও কিয়েভ সন্দেহ করছে যে রাশিয়া নিজেই একটি ‘মিথ্যা অজুহাত’ তুলে এ ধরনের তেজস্ক্রিয় (ডার্টি) বোমা ব্যবহার করতে পারে। সংস্থাটি গত সপ্তাহে বলেছে, তারা এক মাস আগে এ দুটি স্থানের একটি পরিদর্শন করে সেখানে কোন অঘোষিত পারমাণবিক কার্যক্রম বা উপকরণ দেখতে পায়নি।
খবরে বলা হয়, সাধারণত: তেজস্কিয়, জীবাণু বা রাসায়নিক পদার্থ দিয়ে ডার্টি বোমা তৈরি করা হয়ে থাকে, যা বিস্ফোরণে ছড়িয়ে পড়ে ব্যাপক ক্ষতি সাধন করে।

গত বৃহস্পতিবার রাশিয়ার প্রেসিডেন্ট ভøাদিমির পুতিন আইএইএ’কে যত দ্রুত সম্ভব ইউক্রেনের পারমাণবিক স্থাপনাগুলো পরিদর্শনের আহ্বান জানান।

Spread the love
Link Copied !!