বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8802226663556, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

১৪৪ ধারা ভেঙে নির্মাণাধীন বাড়ি ভাংচুর হাটবিলা রেলগেটে


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২২, ৬:০৬ অপরাহ্ণ
১৪৪ ধারা ভেঙে নির্মাণাধীন বাড়ি ভাংচুর  হাটবিলা রেলগেটে

বিজ্ঞ আদালতের ১৪৪ ধারা ভেঙে যশোর সদর উপজেলার হাটবিলা রেলগেট গ্রামে নির্মাণাধীন বাড়ি ভাংচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় কোতোয়ালি থানায় অভিযোগ করেছেন ওই গ্রামের খলিলুর রহমানের পুত্র ভুক্তভোগী কামরুল ইসলাম।

অভিযুক্তরা হচ্ছেন, হাটবিলা রেলগেট গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র ইদ্রিস আলী, ইউনুস আলী, আকরাম, কুদ্দুস, এরশাদ আলী, ইদ্রিস আলীর পুত্র মেহেদী হাসান, ইউনুস আলীর পুত্র সজীব, মৃত গোলাম রসুল মোল্লার পুত্র হাবিবর ও মহব্বত আলীর পুত্র শামীমসহ অজ্ঞাত পরিচয়ে আরো ৫/৬ জন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, ২০০২ সালে মহব্বত আলীর কাছ থেকে হাটবিলা মৌজায় আরএস-১৫০০ ও ১৫০৪ নম্বর দাগে ওই গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী চম্পা বিবি সাড়ে সাত শতক জমি ক্রয় করেন। এরপর ২০১২ সালে জমির মালিক চম্পা বিবির কাছ থেকে কামরুল ইসলাম ওই জমি কিনে নামপত্তন করে ভোগদখল করে আসছেন। চলতি বছর তার জমিতে বাড়ি তৈরির কাজ শুরু করেন তিনি। কিছুদিন পর বিবাদীরা কামরুল ইসলামের জমি দখলের পাঁয়তারা করে। তখন তিনি আদালতে বিষয়টি উল্লেখ করে আবেদন করেন। তখন বিজ্ঞ আদালত নালিশী ঐ জমিতে ১৪৪ ধারা জারি করেন।

আরও পড়ুন: ১১ নভেম্বর যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী

কিন্তু অভিযুক্তরা ২০ অক্টোবর রাত সাড়ে ১১টার পর ১৪৪ ধারা ভেঙে কামরুল ইসলামের নির্মাণাধীন বাড়িতে গিয়ে ব্যাপক ভাংচুর করে মাটির সাথে মিশিয়ে দেয়। খবর শুনে পর দিন রাত সাড়ে ১২টায় কামরুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছালে
অভিযুক্তরা চলে যায়। দাম বেড়ে যাওয়ায় বিক্রি করা জমি জোরপূর্বক দখল করতে তারা এ হামলা চালিয়েছে জানিয়ে কামরুল ইসলাম প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। এর আগে ২০২১ সালে অভিযুক্তরা জমিতে রোপণকৃত কামরুলের গাছপালা কেটে সাবাড় করে ব্যাপক ক্ষতি করে।

Spread the love
Link Copied !!