বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8802226663556, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

সাড়ে ৬ কোটি টাকার স্বর্ণবার জব্দ


মালিকুজ্জামান কাকা, যশোর
প্রকাশের সময় : জানুয়ারি ২৭, ২০২৩, ১২:১৬ অপরাহ্ণ
সাড়ে ৬ কোটি টাকার স্বর্ণবার জব্দ

সাড়ে ৬ কোটি টাকার স্বর্ণবার জব্দ । বেনাপোল কয়বায় প্রাইভেটকারসহ আটক ২ খুলনা ব্যাটালিয়ন ২১ বিজিবির বিশেষ টহল দল ।

যশোর শার্শার কায়বা সীমান্তে এক অভিযান চালিয়ে ৭০ পিস সোনার বার ও একটি প্রাইভেটকারসহ শফিকুল ও হান্নান নামে দুই পাচারকারীকে আটক করেছে। যার ওজন আট কেজি ১৬৩ গ্রাম। মূল্য ছয় কোটি ৫২ লাখ টাকা।

কর্নেল মামুনূর রশীদ, পিএসসি, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দফতর, খুলনার সার্বিক দিক নির্দেশনায় এবং প্রত্যক্ষ তত্তাবধানে অধিনায়ক, খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) বিএ-৬৫০৭ লেঃ কর্নেল মোহাম্মদ তানভীর রহমান, পিএসসি, ইঞ্জিনিয়ার্স এর নিজস্ব সোর্সের তথ্যের ভিত্তিতে পাঁচকায়বা আম বাগানের পাশ দিয়ে একটি সোনার বড় চালান ভারতে পাচার হবে বলে জানা যায়।

সোর্সের তথ্যের ভিত্তিতে অধিনায়ক, খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর নেতৃত্বে ব্যাটালিয়নের একটি বিশেষ টহল দল মেইন পিলার ১৭/৭ এস এর ২০ আর পিলার হতে আনুমানিক ৩ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে পাঁচকায়বা নামক স্থানে আম বাগানের মধ্যে অবস্থান নিলে একটি সাদা রংয়ের প্রাইভেটকার আসতে দেখে। প্রাইভেটকারটি টহল দলের নিকটবর্তী আসলে থামানোর জন্য সংকেত দিলে গাড়িটি থামায়।

প্রাইভেটকারের ভিতরে থাকা দুইজন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করলে সন্দেহজনক মনে হলে টহল দল কর্তৃক প্রাইভেটকারটি তল্লাশি করা হয়। উক্ত প্রাইভেটকার তল্লাশি করলে গাড়ির ডান পাশে থাকা ষ্টিয়ারিং এর
সামনে মিটার গেজে ষ্টীলের বক্সের ভিতরে কসটেপ দিয়ে মুড়িয়ে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় আট কেজি ১৬৩ ওজনের মোট ৭০ পিস সোনার বার, তিনটি মোবাইল ফোন এবং একটি প্রাইভেটকারসহ

শফিকুল ইসলাম (২৯), গ্রাম-পুটখালী, পোষ্ট-বালুন্ডা, থানা- বেনাপোল পোর্ট, জেলা-যশোর ও হান্নান প্রধান, পিতা-মৃত রতন প্রধান, গ্রাম- বটদৈল, পোষ্ট- বটদৈল, থানা-কচুয়া, জেলা-চাঁদপুরকে আটক করা হয়
এবং ইয়াকুব আলী ব্যাকা (৩৪), গ্রাম-আমলা, পোষ্ট-গোগা, থানা- শার্শা, জেলা-যশোর দৌড়ে পালিয়ে যায়।

আসামিরা প্রাইভেটকারটির মধ্যে থাকা সোনার বারগুলো কায়বা সীমান্ত এলাকা দিয়ে ভারতে পাচার করতে চেয়েছিলো। যার আনুমানিক সিজার মূল্য ছয় কোটি ৫২ লাখ টাকা। উল্লেখ্য, গত ২০২২ সাল হতে খুলনা ব্যাটালিয়নের দায়িত্বাধীন সীমান্ত এলাকা হতে মোট ২২ (একুশ) বারে ২৩ জন আসামিসহ সর্বমোট ৬৫ কেজি ৭০০ গ্রাম সোনা আটক করা হয়েছে, যার মূল্য ৫০ কোটি টাকা।

আরও পড়ুন: পেঁয়াজ চাষে ব্যস্ত মাগুরার কৃষক

২২ বারের মধ্যে আগস্ট-২০২২ মাসে ৪ (চার) বার, সেপ্টেম্বর-২০২২ মাসে ৬ (ছয়) বার, অক্টোবর-২০২২ মাসে ২ (দুই) বার, নভেম্বর মাসে ৩
(তিন) বার, ডিসেম্বর মাসে ১ (এক) বার এবং ২০২৩ সালে চলতি মাসে ৪ (চার) বার সোনা আটক করা হয়েছে। চোরাচালান প্রতিরোধে খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) সর্বদা তৎপর রয়েছে।

Spread the love
Link Copied !!