বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8802226663556, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

শাহরুখকে হটিয়ে যে পাঁচ কারণে শীর্ষে কার্তিক আরিয়ান


বিনোদন ডেস্কঃ
প্রকাশের সময় : জানুয়ারি ১৮, ২০২৩, ১১:৫৮ পূর্বাহ্ণ
শাহরুখকে হটিয়ে যে পাঁচ কারণে শীর্ষে কার্তিক আরিয়ান

শাহরুখকে হটিয়ে যে পাঁচ কারণে শীর্ষে কার্তিক আরিয়ান। ১০ জানুয়ারি মুক্তি পেয়েছে শাহরুখ খান-দীপিকা পাড়ুকোন অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’-এর ট্রেলার। অ্যাকশনে ভরপর ট্রেলার দ্রুতই দর্শকদের মন জয় করে নেয়। ভুলিয়ে দেয় আগে সিনেমার গান নিয়ে তৈরি হওয়া বিতর্ক। এর দুই দিন পরেই মুক্তি পায় কার্তিক আরিয়ান-কৃতি শ্যানন অভিনীত ‘শেহজাদা’র ট্রেলার। তবে আশ্চর্য ব্যাপার হলো, দুই দিন পরে মুক্তি পেয়েও ভিউয়ের দিক থেকে ‘পাঠান’-এর ট্রেলারকে ছাড়িয়ে গেছে ‘শেহজাদা’। সেটা এতটাই যে ভারতে ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে রয়েছে কার্তিকের সিনেমার ট্রেলারটি। কিন্তু কোন জাদুবলে শাহরুখকে পেছনে ফেললেন কার্তিক? জেনে নেওয়া যাক সম্ভাব্য পাঁচ কারণ।

শাহরুখকে হটিয়ে যে পাঁচ কারণে শীর্ষে কার্তিক আরিয়ান
শাহরুখকে হটিয়ে যে পাঁচ কারণে শীর্ষে কার্তিক আরিয়ান

সাম্প্রতিক সাফল্য ঃ
‘পাঠান’ দিয়ে দীর্ঘ চার বছর পর বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান, তাঁকে পর্দায় অ্যাকশন অবতারে দেখতে মুখিয়ে আছেন দর্শকেরা, এর সবই সত্যি। তবে তার চেয়েও বড় সত্যি সাম্প্রতিক ফর্মের দিক থেকে শাহরুখের চেয়ে অনেক এগিয়ে আছেন কার্তিক। ২০১৮ সালে মুক্তি পাওয়া শাহরুখের সর্বশেষ সিনেমা ‘জিরো’ বক্স অফিসে ডাহা ফ্লপ করে। তাঁদের আগের দুই সিনেমা ‘জব হ্যারি মেট সেজাল’ ও ‘ফ্যান’ও সেভাবে চলেনি। সর্বশেষ শাহরুখের সুপারহিট ছবি বলতে ৯ বছর আগে মুক্তি পাওয়া ‘হ্যাপি নিউ ইয়ার’।

শাহরুখকে হটিয়ে যে পাঁচ কারণে শীর্ষে কার্তিক আরিয়ান
শাহরুখকে হটিয়ে যে পাঁচ কারণে শীর্ষে কার্তিক আরিয়ান

অন্যদিকে, ২০১৮ সালে ‘সনু কে টিটু কি সুইটি’ সুপারহিট হওয়ার পর আর পেছন ফিরে দেখতে হয়নি কার্তিক আরিয়ানকে। গত কয়েক বছর তাঁর ‘লুকা চুপি’, ‘পতি পতœী অওর ওহ’, ‘ভুলভুলাইয়া টু’ সুপারহিট।

কেবল যে সিনেমা হিট তা–ই নয়, এই সময়ের তরুণদের কাছে অন্যতম জনপ্রিয় অভিনেতা কার্তিক। হলে মুক্তি না পেলেও গত দুই বছর মুক্তি পাওয়া তাঁর দুই ছবি ‘ধামাকা’ ও ‘ফ্রেডি’ নেট দুনিয়ায় প্রশংসিত হয়। অভিনেতা হিসেবে এই সাম্প্রতিক ফর্মই কার্তিককে এগিয়ে রেখেছে শাহরুখের মতো বড় তারকার চেয়ে।

বিনোদনে ভরপুর ঃ
শাহরুখের ‘পাঠান’ সিনেমার ট্রেলারটি অনেক বেশি ‘বিদেশি’। সিনেমায় অ্যাকশন, কোরিওগ্রাফি, স্টান্ট, ধাওয়ার দৃশ্য অনেক হলিউড সিনেমাকে মনে করিয়ে দেয়। কিন্তু ‘শেহজাদা’র ট্রেলার অনেক বেশি ‘ভারতীয়’। অ্যাকশন, ড্রামা, আবেগ, কমেডি—একটি হিন্দি সিনেমা থেকে যা চান সাধারণ দর্শক, তার প্রায় সব উপাদানই ‘শেহজাদা’র ট্রেলারে মজুত। যার ফলও এসেছে হাতেনাতে। মুক্তির পর এর মধ্যে ইউটিউব ভিউ ৪ কোটি ৯১ লাখের কিছু বেশি, অন্যদিকে দুই দিন পরে মুক্তি পাওয়া ‘শেহজাদা’র ভিউ ৬ কোটি ৫৪ লাখের বেশি।

অনেক বক্স অফিস বিশ্লেষক মনে করছেন, মাল্টিপ্লেক্সের বাইরে সিঙ্গেল স্ক্রিনে ঝড় তুলবে কার্তিকের সিনেমা। কারণ, ভারতের মানুষ পরিবার, বন্ধুবান্ধব নিয়ে যে ধরনের সিনেমা দেখতে পছন্দ করেন, ‘শেহজাদা’ ঠিক সে ধরনেরই সিনেমা। দক্ষিণি ছোঁয়া সালমান খান গত বছর দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন হিন্দি সিনেমায় ‘লার্জার দ্যান লাইফ’ ব্যাপারটি নিয়ে, দক্ষিণি সিনেমায় যা পুরোমাত্রায় মজুত। বলিউড সিনেমার ব্যর্থতার অন্যতম কারণ হিসেবে এটিকেই মনে করেন সালমান।

কার্তিক অভিনীত ‘শেহজাদা’য় এই ‘লার্জার দ্যান লাইফ’ ব্যাপারটি পুরোমাত্রায় আছে। এর অন্যতম কারণ, ছবিটি তো তৈরিই হয়েছে আল্লু অর্জুনের হিট সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরামলো’ থেকে।

আরও পড়ুনঃনোয়াখালীতে অগ্নিকান্ডে ৩০ দোকান পুড়ে ছাই হয়েছে

কার্তিকের অন্য রূপ ঃ
গত এক দশকে নিজেকে রোমান্টিক ও কমেডি অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন কার্তিক আরিয়ান। একই ধরনের চরিত্রে বারবার অভিনয় করেন বলে তাঁর সমালোচনায় ছিল। সেখান থেকে গত বছর ওটিটিতে মুক্তি পাওয়া ‘ফ্রেডি’তে ভিন্নরূপে দেখা যায় তাঁকে। আর ‘শেহজাদা’র ট্রেলারে তাঁকে পাওয়া গেছে অ্যাকশন তারকা হিসেবে। এই সিনেমাতেও কমেডি আছে, তবে তা ছাপিয়ে ভক্তদের নজর কেড়েছে কার্তিকের অ্যাকশন।

শাহরুখকে হটিয়ে যে পাঁচ কারণে শীর্ষে কার্তিক আরিয়ান
শাহরুখকে হটিয়ে যে পাঁচ কারণে শীর্ষে কার্তিক আরিয়ান

শাহরুখের ‘পাঠান’ মুক্তি পাবে ২৫ জানুয়ারি, কার্তিকের ‘শেহজাদা’ আসবে আগামী ১০ ফেব্রুয়ারি। সরাসরি বক্স অফিসে মুখোমুখি না হলেও শাহরুখের ছবির ব্যবসা যে ‘শেহজাদা’র কারণে ক্ষতিগ্রস্ত হতে পারে, এমন শঙ্কা প্রকাশ করেছেন অনেক বক্স অফিস বিশ্লেষক।

Spread the love
Link Copied !!