বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

শার্শায় নিরাপদ সড়ক ও মাদকমুক্ত সচেতনতায় সাংবাদিকদের র‍্যালি


মালিকুজ্জামান কাকা, যশোর
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ণ
শার্শায় নিরাপদ সড়ক ও মাদকমুক্ত সচেতনতায় সাংবাদিকদের র‍্যালি

‘মাদককে না বলুন এবং নিরাপদ সড়ক চাই’ এ প্রতিপাদ্যে যশোরের শার্শায় সচেতনতা মূলক র‍্যালি ও পথসভা হয়েছে। গতকাল মঙ্গলবার (২৭ই ফেব্রুয়ারি) বিকেলে যশোরের শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদের আহ্বায়ক কমিটির আয়োজনে উপজেলার বাগআঁচড়া বাজারে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সমাবেশে সাংবাদিক নেতারা বলেন, মাদক একটি ভয়ানক ও সমাজের জন্য অভিশাপ। তাই যেখানে মাদক ব্যবসায়ী থাকবে, সেখানে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আগামীর যুবসমাজকে এ অভিশাপ থেকে বাঁচাতে হলে মাদককে না বলতে হবে। অপরদিকে পাশাপাশি সড়কে মৃত্যুর মিছিল রোধ করতে হলে নিরাপদ সড়ক একান্তভাবে প্রয়োজন। প্রতিনিয়ত অনিরাপদ সড়কে ভয়াবহ মৃত্যুর কোলে ঝরে পড়ছে তাজা প্রাণ। এজন্য নিরাপদ সড়ক চাই আন্দোলন আরও বেগবান করতে হবে।

অনুষ্ঠান শেষে শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদের সকল প্রিন্ট ও ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টাল মিডিয়ার সাংবাদিকরা এক আলোচনা সভায় সাংবাদিক ঐক্য পরিষদের আগামীর কর্মপরিকল্পনা নিয়ে বিস্তর আলোচনা করেন।

আরও পড়ুনঃ বেলতলায় মৌসুমী ফল কুল বাজারে ক্রেতা বিক্রেতায় জমজমাট

এ সময় উপস্থিত ছিলেন: সাংবাদিক ঐক্য পরিষদের সদস্য সচিব আজিজুল হক, যুগ্ম আহবাহক আইয়ুব হোসেন পঙ্খী, সদস্য আনিসুর রহমান, আশানুর রহমান, জিএম আশরাফ, ওসমান গনি, আরিফ হোসেন, সেলিম আহম্মেদ, রাসেল ইসলাম, আবু সাঈদ, ইকরামুল হোসেনসহ অর্ধ শতাধিক বিভিন্ন পত্রিকা, টিভি ও অনলাইন নিউজ পোর্টালের গণমাধ্যমকর্মী।

Spread the love
Link Copied !!