বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

লালমনিরহাটে ৩৪কেজি গাঁজাসহ মশিউর গ্রেফতার


মো.হাসমত উল্ল্যাহ, লালমনিরহাট
প্রকাশের সময় : আগস্ট ১৬, ২০২৩, ৪:১৫ অপরাহ্ণ
লালমনিরহাটে ৩৪কেজি গাঁজাসহ মশিউর গ্রেফতার

লালমনিরহাটে ৩৪কেজি গাঁজাসহ মশিউর গ্রেফতার। লালমনিরহাটের সদর থানা বিশেষ অভিযান চালিয়ে পৌরসভার খোর্দ্দ সাপটানা টিএন্ডটি মোড় হইতে মাদকদ্রব্য ৪৩কেজি ৫০০গ্রাম গাঁজা সহ ১জন কে গ্রেফতার করেন লালমনিরহাট সদর থানার পুলিশ।

লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, দিকনির্দেশনায় এবং লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মোঃ ওমর ফারুক, পুলিশ পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার সরকার এর নেতৃত্বে এসআই মুক্তা সরকার,ও সঙ্গীয় ফোর্সসহ সদর থানাধীন পৌরসভার খোর্দ্দ সাপটানা টিএন্ডটি মোড়স্থ এসএ পরিবহনের সামনে হইতে ৩৪ কেজি ৫০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজাসহ ০১ জন আসামীকে হাতে নাতে গ্রেফতার করেন। এবং ঘটনার স্থানে একজন আসামী পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামী হলেন মশিউর রহমান (৩০), পিতা-মোঃ নুরুল হক মাতা রাবেয়া বেগম, সাং- ইটাপোতা, ইউপি মোগলহাট, থানা ও জেলা- লালমনিরহাট। গ্রেফতারকৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় একটি মামলা হয় মামলা নং-২০, ধারা- ৩৬(১) সারণির ১৯(গ)/৪১, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়।

 

আরও পড়ুনঃ বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধাঞ্জলি জেলা পুলিশের

 

লালমনিরহাটের সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ ওমর ফারুক,জানান গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার খোর্দ্দ সাপটানা টিএন্ডটি মোড় হইতে ৩৪কেজি ৫০০গ্রাম মাদকদ্রব্য গাঁজাসহ ১জন কে গ্রেফতার করেন লালমনিরহাট সদর থানার পুলিশ।

Spread the love
Link Copied !!