বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

মাত্র ১ ঘণ্টার আন্দোলনে যশোর পৌর কর্তৃপক্ষ সিদ্ধান্ত থেকে প্রস্থান


মালিকুজ্জামান কাকা, যশোর
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ৬:৫৪ অপরাহ্ণ
মাত্র ১ ঘণ্টার আন্দোলনে যশোর পৌর কর্তৃপক্ষ সিদ্ধান্ত থেকে প্রস্থান

মাত্র এক ঘণ্টার অবস্থান কর্মসূচিতে পৌর নাগরিকদের আন্দোলনের মুখে অযৌক্তিক সাবমার্সিবল বিল আদায় থেকে সিদ্ধান্ত প্রত্যাহার করে নিলেন যশোর পৌরসভা কর্তৃপক্ষ। এক কর্মসূচিতেই নির্ধারিত যশোরবাসীর তীব্র দাবির মুখে সাবমার্সিবল বিল বাতিল করেছে পৌরসভা।

যশোরের পৌরসভার করদাতাদের ক্ষোভের মুখে মেয়র হায়দার গনি খান পলাশ সাবমার্সিবল বিল বাতিলের ঘোষণা দিয়েছেন। শহরের পৌর নাগরিক কমিটির ডাকে ৪ দফা দাবিতে পৌর চত্বরে অবস্থান ও স্মারকলিপি প্রদানের কর্মসূচি চলাকালে মেয়র এ ঘোষণা দেন।

বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি বেলা ১১ টায় যশোর পৌর নাগরিক কমিটির আহবায়ক শওকত আলী খানের সভাপতিত্বে অবস্থান কর্মসূচি শুরু হয়। বক্তব্য রাখেন যশোর পৌর নাগরিক কমিটির প্রধান উপদেষ্টা ইকবাল কবির জাহিদ, তসলিম উর রহমান, মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, মাহমুদ রেজা, অধ্যাপক শাহিন ইকবাল, কাজী আশরাফুল ইসলাম আজাদ, নাসির আহমেদ সেফাড, হাসান হাফিজুর রহমান, নওশের আলী, শাহনাজ পারভীন প্রমুখ। সঞ্চালন করেন সদস্য সচিব জিল্লুর রহমান ভিটু।

এক পর্যায়ে দুপুর ১২ টায় পৌর মেয়র পৌর চত্বরে এসেই দপ্তরে না যেয়ে অবস্থান কর্মসূচিতে উপস্থিত হন এবং স্মারকলিপি গ্রহন করেন। তিনি প্রথম দাবি মেনে নিয়ে সাবমার্সিবল বিল না নেওয়ার ঘোষণা দেন। এছাড়া, অন্য দাবি সমূহ বিবেচনার আশ্বাস দেন।

আরও পড়ুনঃ যশোর-ঝিনাইদহ মহাসড়ক চার লেন কাজ নিয়ে যাত্রী পথচারী দুশ্চিন্তায়

যশোর পৌর নাগরিক কমিটির উত্থাপিত ৪ দফা দাবি সমুহ হলো, পৌরসভা ঘোষিত সাবমার্সিবল বিল বাতিল, সাপ্লাইয়ের পানি সরবরাহ নিশ্চিত ও স্বাস্থ্য সম্মত করা নয়তো পানির বিল বন্ধ করা, ১০ ভাগ পানি কর বাতিল করা ও অস্বাভাবিক হারে কর বৃদ্ধি বন্ধ করা।

যশোর পৌর নাগরিক কমিটির প্রধান উপদেষ্টা ইকবাল কবির জাহিদ সাবমার্সিবল বিল বাতিল ঘোষণা করায় মেয়রকে ধন্যবাদ জানিয়ে বলেন, আগামী এক মাসের মধ্যে বাকি দাবি সমূহ মানা না হলে কঠোর কর্মসূচি দেওয়া হবে। পাড়া মহল্লায় সংগঠিত হন, ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি গঠন করুন। পৌরসভার অনিয়ম, অযৌক্তিক আব্দার ও জুলুম-নিপীড়ন রোধে ঐক্যবদ্ধ থাকুন। আমাদের ন্যায় সংগত সকল দাবি পর্যায়ক্রমে আদায় করা হবে।

Spread the love
Link Copied !!