বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

মরিচ বাগান থেকে চৌগাছায় ৮ কোটি টাকারস্বর্ন উদ্ধার


মালিকুজ্জামান কাকা, যশোর
প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২২, ৭:২২ অপরাহ্ণ
মরিচ বাগান থেকে চৌগাছায় ৮ কোটি টাকারস্বর্ন উদ্ধার

যশোরের চৌগাছা উপজেলার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের একটি মরিচ বাগান থেকে ৭০টি সোনার বার উদ্ধার করেছে বিজিবি। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধায়। উদ্ধারকৃত সোনার দাম আট কোটি ৩৫ লাখ বিশ হাজার টাকা। ওজন নয় কেজী ২৮০ গ্রাম। বিষয়টি নিশ্চিত করেছেন যশোর ব্যাটালিয়নের অধিনায়ক (৪৯ বিজিবি) লেঃ কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী।

তিনি জানান, শনিবার সন্ধ্যায় ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর একটি নিয়মিত টহল দল চৌগাছা উপজেলার কাশিপুর-শাহজাদপুর সীমান্তে অবস্থান করছিলো। এমন সময় মেইন পিলার ৩৮/৮৫ থেকে ৩০০ গজ দুরে মৎসমপুর মাঠের মধ্যে দুইজন কুষককে ঘোরাঘোরি করতে চ্যালেঞ্জ করে। এসময় তারা পালিয়ে যায়। একইসময় অপর প্রান্ত ভারতের সীমান্ত অঞ্চলে আরও দুইজনকে সন্দেহজনকভাবে চলাচল করতে দেখে। এসময় তারা নিশ্চিত হয় ওই চারজন মিলে কোনো চোরাচালানের চেষ্টা করছিলো।

আরও পড়ুন : চোরমারা দিঘীর উত্তর পাড় আলীগড় মসজিদ লিংক রোড যশোর পৌর কতৃপক্ষের নজর যেখানে যায়না

এমতাবস্থায় তারা চিরুনী অভিযান শুরু করে। পাশের একটি মরিচ বাগানের ভিতরে দুটি কাপড়ের বেল্টের মধ্যে আঠালো টেপ দ্বারা আবর্তিত চারটি বড় সোনার বারের বান্ডেল পাওয়া যায়। পরে সেই বান্ডেল থেকেই এ সোনার বার উদ্ধার করা হয়।

Spread the love
Link Copied !!