বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

বুকভরা বাওড়ে অবৈধ বাঁধ নির্মাণ বন্ধ করলো গ্রামবাসী


মালিকুজ্জামান কাকা, যশোর
প্রকাশের সময় : মে ১৪, ২০২৩, ৯:০৩ অপরাহ্ণ
বুকভরা বাওড়ে অবৈধ বাঁধ নির্মাণ বন্ধ করলো গ্রামবাসী

বুকভরা বাওড়ে অবৈধ বাঁধ নির্মাণ বন্ধ করলো গ্রামবাসী। বুকভরা বাওড়ে অবৈধ বাঁধ নির্মাণের পায়তারা করছে একটি চক্র। এ ঘটনায় গ্রামের দুটি পক্ষ মুখোমুখি অবস্থান করছে। এ নিয়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে গ্রামজুড়ে। যে কোনো সময় বড় ধরনের সহিংসতায় রূপ নিতে পারে পরিস্থিতি। শনিবার গ্রামবাসী রাস্তায় নেমে বিক্ষোভ করে কাজ বন্ধ করে দিয়েছেন। যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড চান্দুটিয়া।

এই গ্রামের পূর্ব মাঠে আবাদী জমির পরিমাণ ৫০০ বিঘা। গ্রামবাসীর অভিযোগ, বুকভরা বাওড়ের চান্দুটিয়া অংশে নতুন করে যে বাঁধ নির্মাণ কাজ চলছে তা বন্ধ না হলে পূর্ব মাঠের ৫০০ বিঘা জমির ফসল পানিতে ডুবে থাকবে। মার্চের প্রথম সপ্তাহে বাওড়ের পূর্বপাশে চান্দুটিয়া গ্রামের মৃত মকসেদ খাঁর ছেলে নুর ইসলাম বাঁধ নির্মাণ কাজ শুরু করেন। ওই সময় গ্রামবাসীর তোপের মুখে বাঁধ নির্মাণ বন্ধ রাখেন তিনি। ১৩ মে সকালে নুর ইসলাম আবারও বাঁধ নির্মাণের কাজ শুরু করতে লোকজন নিয়ে বাওড়ের পাশে জড়ো হন।

এ সময় কয়েকশ’ গ্রামবাসী এসে কাজ বন্ধ করে দেন। এ ঘটনায় নুর ইসলাম গং ও গ্রামবাসী মুখোমুখি অবস্থান নেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। স্থানীয় ইউপি সদস্য শিপন আহমেদ জানান, এ গ্রামের কৃষকের পানির একমাত্র উৎস বুকভরা বাওড়। স্থানীয় একটি চক্র বুকভরা বাওড়ের পূর্ব মাঠের বেশকিছু জমি দখল করে বাঁধ দিচ্ছে মাছ চাষের জন্য। সেখান থেকে কৃষক পানি নিয়ে কৃষি কাজ করেন। নতুন করে বাঁধ নির্মাণ করলে এসব বন্ধ হয়ে যাবে।

আরও পড়ুন: শরীরে এসিড পুশ করে স্বামী হত্যা, স্ত্রী ও প্রেমিক আটক

এজন্য গ্রামবাসী বাঁধ নির্মাণের কাজ বন্ধ করে দিয়েছে। কাজ স্থায়ীভাবে বন্ধের দাবিতে ৫ শতাধিক গ্রামবাসী রোববার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি ও প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হবে বলে জানান তিনি।

Spread the love
Link Copied !!