বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) জেলা, উপজেলা ও থানায় প্রতিনিধি সভায় বক্তব্য রাখছেন পার্টির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী।


শাহ্ মুহাম্মদ ইব্রাহিম মিয়া
প্রকাশের সময় : অক্টোবর ৮, ২০২৩, ৪:৩৭ অপরাহ্ণ
বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) জেলা, উপজেলা ও থানায় প্রতিনিধি সভায় বক্তব্য রাখছেন পার্টির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী।

শনিবার সকাল ১০টায় ঢাকা মিরপুর-১ নম্বর স্বাধীন বাংলা সুপার মার্কেটের (৩য় তলায়) সিটি মহল চাইনিজ রেস্টুরেন্টে বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) উদ্যোগে জেলা, উপজেলা ও থানা নেতৃবৃন্দের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সুপ্রিম পার্টি ও লিবারেল ইসলামিক জোট চেয়ারম্যান শাহজাদা ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী। তিনি বলেন, আগামী নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে বিএসপি প্রার্থী বাছাই, ইশতেয়ার প্রণয়নসহ সার্বিক কাজ সমাধানে পার্টির নেতৃবৃন্দ কাজ করে যাচ্ছে।

ইশতেয়ার প্রণয়ন কমিটিকে নির্দেশ দেয়া হয়েছে, সকল শ্রেণী পেশার মানুষের সাথে মত বিনিময়ের মাধ্যমে বিএসপির ইশতেয়ার প্রণয়ন করার জন্য। যেন বিএসপির ইশতেয়ারে জনগণের আশা আকাক্সক্ষার প্রতিফলন ঘটে। তিনি বলেন, নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করার জন্য বাংলাদেশ সুপ্রিম পার্টির নেতাকর্মীদেরকে প্রস্তুত থাকতে হবে।

আমরা তত্ত্বাবধায়ক সরকার নামে কোনো পুতুল সরকার চাই না। আমরা চাই, সংবিধানের আলোকে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন। সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমুলক নির্বাচন এক পক্ষের উপরই বর্তায় না, সকল রাজনৈতিক দলেরই দায়বদ্ধতা রয়েছে।

তাই দেশ ও জনগণের স্বার্থে কে হারলো কে জিতলো, সে হিসাব না করে বড় রাজনৈতিক দলগুলোকে অনড় অবস্থান থেকে সরে এসে আলাপ আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করতে হবে। রাজনৈতিক দল হিসেবে জনগণের নিকট আমাদের দায়বদ্ধতা রয়েছে। আমরা চাই না রাজনৈতিক দলগুলোর লোভ লালসা ও প্রতিহিংসার বলি হোক সাধারণ জনগণ।

বিএসপি চেয়ারম্যান আশংকা করে বলেন, রাজনৈতিক হিসাবে ভুল করলেই এই দেশের জনগণের ভাগ্য ইরাক, ইরান, আফগানিস্তান, সিরিয়া, ফিলিস্তিন, পাকিস্তান, ইউক্রেন এর ন্যায় হতে পারে। যারা ৭১’এ আমাদের স্বাধীনতার বিরোধিতা করেছিল তারাই আবার ২০২৩ এ এসে গণতন্ত্র, মানবাধিকার, সুষ্ঠু নির্বাচনের কথা বলে ভিসা নিষেধাজ্ঞা প্রদান করে জনগণের গণতান্ত্রিক ও মৌলিক অধিকার হরন করছে। এই ধরনের পদক্ষেপ দ্বিচারিতা। আমরা বিদেশীদেরকে আমাদের বন্ধু হিসেবে দেখতে চাই, প্রভু হিসেবে নয়।

অনুষ্ঠানে বাংলাদেশ সুপ্রিম পার্টির অতিরিক্ত মহাসচিব মুফতী বাকী বিল্লাহ আল আযহারীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) সিনিয়র কো-চেয়ারম্যান কাজী মহসীন চৌধুরী, স্থায়ী পরিষদ সদস্য মোঃ সাইফুল ইসলাম, মোঃ সামশুল আলম বকুল, ভাইস চেয়ারম্যান প্রফেসর মুফতি মাওলানা গোলাম মহি উদ্দিন লতিফী।

বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুল হক আকন্দ, মোঃ মনির হোসেন, এস.এম সাহাব উদ্দিন, আল্হাজ্ব মাওলানা রুহুল আমিন ভূঁইয়া চাঁদপুরী, স্থায়ী পরিষদ সদস্য ও লিবারেল ইসলামিক জোটের দপ্তর সম্পাদক মোঃ ইব্রাহিম মিয়া, যুগ্ম মহাসচিব মোঃ আজাদ দোভাষ, অ্যাড জালাল উদ্দিন, মোঃ আসলাম হোসাইন।

বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) জেলা, উপজেলা ও থানায় প্রতিনিধি সভায় বক্তব্য রাখছেন পার্টির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী।
বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) জেলা, উপজেলা ও থানায় প্রতিনিধি সভায় বক্তব্য রাখছেন পার্টির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী।

বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ঢালী কামরুজ্জামান হারুন, জোবায়ের আহমদ মারুফ, মোঃ আক্তারুজ্জামান ভূঁইয়া, প্রচার সম্পাদক চৌধুরী মোহাম্মদ হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আজমাঈন আসরার, যুব বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান পায়েল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ড. নূরুল আনোয়ার হিরন, ভারপ্রাপ্ত আইন বিষয়ক সম্পাদক অ্যাড শাহ আলম অভি, ক্ষুদ্র ও কুটির শিল্প উন্নয়ন বিষয়ক সম্পাদক তৌফিক ইকবাল চৌধুরী পলক, মহিলা বিষয়ক সম্পাদিকা মিরানা জাফরীন চৌধুরী, সংস্কৃতি বিষয়ক সম্পাদক আশরাফিয়া আলী আহমদ নান্তু, সহদপ্তর সম্পাদক এ.কে নাহিদ, ঢাকা জেলা সভাপতি মোঃ দেলোয়ার হোসেন জন।

ফেনী জেলা সভাপতি আবু তাহের, নাটোর জেলা সভাপতি মশিউর রহমান, মুন্সিগঞ্জ জেলা সভাপতি এস এম বারী, মানিকগঞ্জ জেলা সভাপতি কাজী মোঃ সোহেল, চট্টগ্রাম জেলা সাধারণ সম্পাদ মোঃ জসিম উদ্দিন ভূঁইয়াসহ কেন্দ্রীয় ও বিভিন্ন পর্যায়ের বিএসপির নেতৃবৃন্দ।

বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) জেলা, উপজেলা ও থানা প্রতিনিধি সভায় ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারীসুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমুলক নির্বাচন এক পক্ষের উপরই বর্তায় না, সকল রাজনৈতিক দলেরই দায়বদ্ধতা রয়েছে।

বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) জেলা, উপজেলা ও থানায় প্রতিনিধি সভায় বক্তব্য রাখছেন পার্টির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী।

আরও পড়ুনঃইসরায়েল ও ফিলিস্তিনিদের মধ্যে সহিংসতায় উদ্বেগ জানিয়েছে চীন

Spread the love
Link Copied !!