বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

বগুড়া-৪ আসন থেকে এমপি পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়বেন হিরো আলম


এম, আসমত আলী:
প্রকাশের সময় : ডিসেম্বর ১৯, ২০২২, ৪:৩৯ অপরাহ্ণ
বগুড়া-৪ আসন থেকে এমপি পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়বেন হিরো আলম

বগুড়া-৪ আসন থেকে এমপি পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়বেন হিরো আলম। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) সংসদীয় আসনের বিএনপির সংসদ সদস্য মো. মোশারফ হোসেনের পদত্যাগের পর থেকেই ওই এলাকায় উপনির্বাচনের হাওয়া লেগেছে। এই আসন থেকে জাতীয় পার্টির লাঙল প্রতীকে নির্বাচন করতে চান সামাজিক যোগাযোগমাধ্যমের আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম।

 

এ বিষয়ে হিরো আলম গণমাধ্যমকে জানান, তিনি বগুড়া-৪ আসন থেকে উপনির্বাচনে প্রার্থী হবেন। তিনি প্রথমে জাপা থেকে মনোনয়ন চাইবেন। না পেলে স্বতন্ত্র প্রার্থী হবেন। এই নির্বাচনে তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন বলে আশাবাদী।

 

হিরো আলম আরো বলেন, একই আসনে ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে পরাজিত হন। তিনি জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় সাংস্কৃতিক পার্টির সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। তাই জাতীয় পার্টির লাঙল প্রতীক চেয়ে দলের মনোনয়ন কিনবেন। সংসদের বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ এবং সংসদের বিরোধী দলের উপনেতা জি এম কাদেরের সঙ্গে দেখাও করবেন।

আরও পড়ুন: রাজধানীতে অপহরণের ৪ বছর পর শিশু উদ্ধার, অপহরণকারী আটক

জানা যায়, বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগ করলে বগুড়ার দু’টি আসন শূন্য হয়। আসন দু’টি হলো বগুড়া-৬ ও বগুড়া-৪ আসন। এরমধ্যে বগুড়া-৪ আসনে বিএনপির সংসদ সদস্য মো. মোশারফ হোসেনের পদত্যাগের পরপরই এই আসনে প্রার্থী হওয়ার কথা জানান হিরো আলম। এই আসন থেকে জাতীয় পার্টির লাঙল প্রতীকে নির্বাচন করতে চান হিরো আলম।

 

হিরো আলম বলেন, আমি নির্বাচনে জয়ী হলে, প্রথমে আমার এলাকার গরীব দুঃখী মানুষের বর্তমান চাহিদা পূরণ করবো, তারপর এলাকায় উন্নয়ন মূলক অন্যান্য কাজ গুলো ধরবো। সবাই তো বড় বড় কাজের আশ্বাস দেয়। আমার বড় কাজ আগে নয়, ছোট ছোট কাজের মাধ্যমে এগিয়ে যাবো ইনশাল্লাহ।

 

এর আগে, ২০১৮ সালে একাদশ সংসদ নির্বাচনে অংশ নিয়ে প্রায় ৬০০ ভোট পেয়েছিলেন আলম। আর বিএনপির প্রার্থী মোশারফ হোসেন পেয়েছিলেন ১ লাখ ২৮ হাজার ভোট। এছাড়া ১৪ দলের শরীক জাসদ নেতা রেজাউল করিম তানসেন পেয়েছিলেন ৮৬ হাজার ভোট। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, আগামী ১ ফেব্রুয়ারি এই শূন্য আসনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়ন দাখিলের শেষ দিন ৫ জানুয়ারি, মনোনয়ন যাচাই-বাছাই ৮ জানুয়ারি এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৫ জানুয়ারী।

Spread the love
Link Copied !!