বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8802226663556, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

পিক্সেল ৭ ও পিক্সেল ৭ প্রো স্মার্টফোনসহ স্মার্টঘড়ির ঘোষণা দিয়েছে গুগল


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : অক্টোবর ৭, ২০২২, ৮:০৭ অপরাহ্ণ
পিক্সেল ৭ ও পিক্সেল ৭ প্রো স্মার্টফোনসহ স্মার্টঘড়ির ঘোষণা দিয়েছে গুগল

পিক্সেল ৭ ও পিক্সেল ৭ প্রো স্মার্টফোনসহ নিজেদের তৈরি প্রথম স্মার্টঘড়ি আনার ঘোষণা দিয়েছে গুগল। গতকাল বৃহস্পতিবার রাতে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পণ্য উন্মোচন অনুষ্ঠানে পিক্সেলের নতুন সিরিজের স্মার্টফোনসহ পিক্সেল স্মার্টঘড়ি দেখিয়েছে প্রতিষ্ঠানটি। ১৩ অক্টোবর থেকে নির্দিষ্ট কিছু দেশে পাওয়া যাবে পণ্যগুলো।

পিক্সেল ৭ ও পিক্সেল ৭ প্রো মডেল দুটি দেখতে আগের সংস্করণের মতো হলেও এতে হালনাগাদ সংস্করণের টেন্সর জি২ প্রসেসর ব্যবহারের পাশাপাশি ক্যামেরা, পর্দার উজ্জ্বলতা ও ব্যাটারির ক্ষমতা বৃদ্ধি করা হয়েছে।

৬ দশমিক ৩ ইঞ্চি অ্যামোলেড পর্দার পিক্সেল ৭ মডেলের স্মার্টফোনে ৮ গিগাবাইট র‍্যামসহ সর্বোচ্চ ২৫৬ গিগাবাইট ধারণক্ষমতা রয়েছে। এলইডি ফ্ল্যাশ–সুবিধার স্মার্টফোনটির সামনে ১০ দশমিক ৮ এবং পেছনে ৫০ ও ১২ মেগাপিক্সেলের ক্যামেরা থাকায় ভালো মানের ছবি তোলা যায়। ৪ হাজার ৩৫৫ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি-সুবিধার স্মার্টফোনটিতে ফাস্ট চার্জ প্রযুক্তি থাকায় দ্রুত চার্জ করা সম্ভব। তিনটি রঙে পাওয়া যাবে স্মার্টফোনটি। দাম ৫৯৯ ডলার।

৬ দশমিক ৭ ইঞ্চি পর্দার পিক্সেল ৭ প্রো মডেলের স্মার্টফোনে রয়েছে ১২ গিগাবাইট র‍্যামসহ ৫১২ গিগাবাইট ধারণক্ষমতা। এলইডি ফ্ল্যাশ–সুবিধার স্মার্টফোনটির সামনে ১০ দশমিক ৮ এবং পেছনে ৫০, ৪৮ ও ১২ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি-সুবিধার স্মার্টফোনটির দাম ৮৯৯ ডলার।

গুগলের ওয়্যার ওএস ৩ অপারেটিং সিস্টেমে চলা পিক্সেল স্মার্টঘড়িতে রয়েছে অ্যামোলয়েড পর্দা। মাইক্রোফোন ও স্পিকারযুক্ত এ ঘড়িতে এনএফএস প্রযুক্তি থাকায় গুগল ওয়ালেটের মাধ্যমে অর্থও লেনদেন করা যাবে। ব্যবহারকারীর হৃৎস্পন্দনের তথ্যসহ স্বাস্থ্যগত বিভিন্ন তথ্যও জানাতে পারে ঘড়িটি। ২৯৪ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি-সুবিধার ঘড়িটি এক চার্জে ২৪ ঘণ্টা ব্যবহার করা যায়। ওয়াইফাই ও সেলুলার সংস্করণের ঘড়িটির দাম ৩৪৯ এবং ৩৯৯ ডলার।
সূূত্রঃ প্রথম আলো

Spread the love
Link Copied !!