বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8802226663556, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

দেশকে বিদেশি প্রভুর কাছে বিক্রি করেছে সরকার: ইশরাক


ইয়ামিন হুসাইন
প্রকাশের সময় : অক্টোবর ৭, ২০২২, ৬:২৪ অপরাহ্ণ
দেশকে বিদেশি প্রভুর কাছে বিক্রি করেছে সরকার: ইশরাক

মেগা প্রজেক্টগুলো মেগা দুর্নীতির উদ্দেশেই নেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জ্যেষ্ঠ সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

তিনি বলেন, দেশকে বিদেশি প্রভুর কাছে বিক্রি করে দিয়েছে তারা। লুটপাট করে নিজের আখের গোছাতে ব্যস্ত সরকার।

এতে মানুষের কী হলো তাতে তাদের কিছু যায় আসে না। এখন আমাদের শক্তভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। সারা বাংলাদেশের মানুষ আজ এই সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। সরকার মনে করে তারাই মালিক, আমরা দাস অর্থাৎ প্রজা। এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটাতেই হবে।

শুক্রবার (৭ অক্টোবর) ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন রাজধানীর গোপীবাগে নিজ বাসভবনে বংশাল থানা ও কোতোয়ালি থানার দ্বিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম এবং বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম বলেন, আইন পাস করে সাংবাদিকদের কণ্ঠরোধ করেছে আওয়ামী লীগ। জনগণ কিছুই জানতে পারবে না। সব দরজা জানালা বন্ধ করে দিলে ঝড় আসবে। আর এই ঝড়ে সব উড়ে যাবে।

তিনি বলেন, গতকালও প্রধানমন্ত্রী বলেছেন দুর্ভিক্ষ আসবে। নিজেরাই দুর্ভিক্ষ সৃষ্টি করবে। চার্টার্ড বিমানে ১৬০ জনকে নিয়ে জাতিসংঘে গিয়েছেন প্রধানমন্ত্রী। এমন নজির কোথাও নেই।

আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র প্রতিষ্ঠিত করতে হলে পরিণতি ভালো হবে না উল্লেখ করে আব্দুস সালাম বলেন, নিজেদের নেতাকর্মীদের হাজার হাজার কোটি টাকা লোপাট নিয়ে কিছু বলেনি প্রধানমন্ত্রী। আর খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেলে পাঠিয়েছেন। ক্ষমতা ছাড়ার পর আপনাদের খুঁজে পাওয়া যাবে না। বিদায় তো আপনাকে নিতেই হবে। কিন্তু আন্দোলনের মাধ্যমে গেলে পরিণতি ভালো হবে না। বিএনপি মানুষের কথা চিন্তা করে আন্দোলন দিচ্ছে না। আওয়ামী লীগ ভাত দিতে পারে না, কিল মারার গোসাই। তারা ক্ষমতায় এসে কোনো গ্যাসকূপ খনন করে নাই। আমরা বলার পর এখন করছে। আওয়ামী লীগ বিদ্যুৎ, গ্যাস, পানি কিছুই দিতে পারছে না। আবার বড় বড় কথা বলে। নির্বাচন আসলে মানুষ ঝাড়ু নিয়ে দরজায় দাঁড়িয়ে থাকবে।

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেন, শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে অর্থনীতি সব নষ্ট করেছে আওয়ামী লীগ। সিট বাণিজ্য থেকে শুরু করে দেহ ব্যবসা সবকিছুই করছে ছাত্রলীগ। আমাদের করের টাকা লুট করেই সম্পদের পাহাড় গড়ছে তারা। নারীরা রুখে দাঁড়ালে অবৈধ সরকার আর ক্ষমতায় থাকতে পারবে না। তারা ক্ষমতায় থাকলে কেউ ভালো থাকতে পারবে না।

দ্বিবার্ষিক এ সম্মেলনে বংশাল থানাধীন ৩২ (আংশিক), ৩৩, ৩৪, ৩৫ নং ওয়ার্ড এবং কোতোয়ালী থানাধীন ৩২ (আংশিক), ৩৬, ৩৭ নং ওয়ার্ড এর জাতীয়তাবাদী মহিলা দলের কমিটি ঘোষণা করা হয়।

Spread the love
Link Copied !!