বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

ছিনতাই হওয়া স্বর্ণ উদ্ধার ও বিপুল আগ্নেয়াস্ত্র উদ্ধার ডিবি পুলিশের


মালিকুজ্জামান কাকা, যশোর
প্রকাশের সময় : জানুয়ারি ৩০, ২০২৩, ৭:০১ অপরাহ্ণ
ছিনতাই হওয়া স্বর্ণ উদ্ধার ও বিপুল আগ্নেয়াস্ত্র উদ্ধার ডিবি পুলিশের

ছিনতাই হওয়া স্বর্ণ উদ্ধার ও বিপুল আগ্নেয়াস্ত্র উদ্ধার ডিবি পুলিশের । যশোরে লুটপাট হওয়া স্বর্ণসহ আটক আসামিদের কাছ থেকে এবার অস্ত্র-গুলি ও মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে। শুধু তাই নয় আটক শাহরিয়ারের কাছ থেকে একটি ২২ বোরের রাইফেল, দুইটি ম্যাগজিন, ৩০টি গুলির বক্স, দেড় রাউন্ড গুলি, ২৮টি ২২ বোরের গুলির খোসা, একটি মোবাইল ফোন, একটি অস্ত্রের লাইসেন্স, একটি কীট বক্স ও একটি মাইক্রো বাস।

গত রোববার আটক পাঁচজনের মধ্যে তিনজন আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। এদিন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল জবানবন্দি শেষে তাদের জেলহাজতে প্রেরণের আদেশ দিয়েছেন। আটককৃতরা হলো, যশোর শহরের বেজপাড়া পিয়ারী মোহন রোডের মৃত শামসুল আলম খানের ছেলে শাহরিয়ার আলম খান, বেজপাড়া উমেশচন্দ্র লেনের শম্ভু দত্তের ছেলে বাবু দত্ত, পিয়ারী মোহন রোডের শেখ আব্দুস সামাদের ছেলে সাইফুল ইসলাম নয়ন, নলডাঙ্গা রোডের মৃত নিমাই কুমার সরকারের ছেলে নিশিত কুমার ও শ্রীধর পুকুরপাড়ের মৃত কৃষ্ণ চন্দ্র চন্দের কার্তিক চন্দ্র চন্দ।

এরমধ্যে শাহরিয়ার আলম খান, বাবু দত্ত ও সাইফুল ইসলাম আদালতে জবানবন্দি দিয়েছে। পুলিশ জানিয়েছে, গত বছরের ২৯ ডিসেম্বর সকাল ৯টার দিকে যশোর সদর উপজেলার সতীঘাটায় সাতক্ষীরার পাটকেলঘাটা বাজারে আরাধ্য জুয়েলার্সের ব্যবসায়ী গোপি দে’র কাছ থেকে ৭৪ ভরি স্বর্ণ লুটপাট হয়। এই ঘটনায় গোপি দে’র পিতা রঞ্জিত দে গত ২৫ জানুয়ারি কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। ওই মামলায় ডিবি পুলিশ অনুসন্ধান করে গত ২৮ জানুয়ারি যশোর শহরের বড় বাজার¯’ স্বর্ণ পট্টিতে অভিযান চালায়।

এসময় সেখান থেকে একে একে ওই পাঁচজনকে আটক করা হয়। উদ্ধার করা হয় লুটপাট করা ৫২ ভরি স্বর্ণ। পুলিশ আরো জানিয়েছে, লুটপাট করা স্বর্ণ শাহরিয়ার আলম আটক বাবু দত্তের কাছে বিক্রি করে একইি মাইক্রো বাস ক্রয় করেন। পুলিশ
সেই মাইক্রো বাসটিও উদ্ধার করেছে। এছাড়া এই ঘটনার সাথে বাবু নামে পলাতক আরো একজন এর আগে বাঘারপাড়ায় ডাকাতিকালে প্রাইভেটকারে স্বর্ণের বার ফেলে পালিয়ে যায়।

আরও পড়ুন: পেট্রাপোলে ধর্মঘট বেনাপোল বন্দরে সোমবার আমদানি বন্ধ

সেই মামলায় পরে তাকে ডিবি পুলিশ আটক করে। লুটপাট করা আরো ২৪ ভরি স্বর্ণ বাবুর কাছেই রয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই নুর ইসলাম জানিয়েছেন, বাবুকেও আটকের জন্য নজরদারিতে রাখা হয়েছে। খুব তাড়াতাড়ি তাকে আটক করা হবে। তবে গতকাল রোববার আটক শাহরিয়ার আলম, বাবু দত্ত ও সাইফুল ইসলাম লুটপাট ও চোরাই স্বর্ণ ক্রয়ের কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

Spread the love
Link Copied !!