বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

গাজীপুরে স্ত্রীকে খুনের ঘটনায় স্বামী আটক


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ২৬, ২০২২, ৭:৪৫ অপরাহ্ণ
গাজীপুরে স্ত্রীকে খুনের ঘটনায় স্বামী আটক

গাজীপুরে স্ত্রীকে খুনের ঘটনায় স্বামী আটক। গাজীপুরে এক নারীকে শ্বাসরোধে খুন করেছে তার স্বামী। এ ঘটনায় নিহতের স্বামী এক বাস হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গ্রেফতারকৃত আসামী আদালতে স্বীকারোক্তি দিয়েছে। ঘটনার প্রায় সাড়ে ৬ বছর পর ক্লুলেস এ খুনের ঘটনার রহস্য উম্মোচন করেছে পিবিআই। সোমবার গাজীপুর পিবিআই’র পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতের নাম-মো: শফিকুল ইসলাম স্বপন (৩২)। সে মাদারীগঞ্জ জেলার কালকিনি থানার কমলাপুর গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে। নিহত শিল্পী আক্তার শিলা (২২) গ্রেফতারকৃত শফিকুল ইসলাম স্বপনের স্ত্রী।

পিবিআই’র পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, ২০১৬ সালের ১৪ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৪টায় গাজীপুর মহানগরীর টঙ্গী থানাধীন এরশাদ নগর এলাকার খালার ভাড়া বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন শিল্পী আক্তার শিলা। নিখোঁজের ৯দিন পর ২৩ সেপ্টেম্বর পঁচা দুর্গন্ধের সূত্র খুঁজতে গিয়ে খালার বাসার পার্শ্ববর্তী উত্তর দত্তপাড়া টেকবাড়ী এলাকার মৃত আব্দুল রশিদের বাহির হতে তালাবদ্ধ পরিত্যাক্ত ঘর থেকে শিল্পীর অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ বাড়ির ভাড়া বাসায় শিল্পী তার স্বামীর সঙ্গে থাকতেন। এঘটনায় শিলার খালা বেবী বেগম বাদী হয়ে টঙ্গী থানায় মামলা দায়ের করেন। মামলাটির রহস্য উদঘাটন না হওয়ায় থানার পুলিশ তদন্ত শেষে এ মামলার চ’ড়ান্ত প্রতিবেদন আদালতে দাখিল করেন। পরে আদালত স্বপ্রণোদিত হয়ে মামলাটি অধিকতর তদন্তের জন্য পিবিআই’কে নির্দেশ দেন। পিবিআই’র তদন্ত কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মোঃ জামাল উদ্দিন তথ্য প্রমাণের ভিত্তিতে খুনের এ ঘটনায় জড়িত নিহতের স্বামী শফিকুল ইসলাম স্বপনকে গ্রেফতার করেন। রবিবার ভোর রাতে গাজীপুরের জয়দেবপুর থানাধীন লুটিয়ার চালা গুচ্ছগ্রাম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাসেল এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে রবিবার আদালতে জবানবন্দি দিয়েছে।

আরও পড়ুনঃ বগুড়ায় বাঁশ বাগান থেকে শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার

তিনি আরো জানান, গাজীপুরের ভিআইপি পরিবহনের বাসে হেলপার হিসেবে কাজ করতেন গ্রেফতারকৃত আসামী শফিকুল ইসলাম স্বপন। খুনের ঘটনার প্রায় ৫ বছর পূর্বে প্রেমের সম্পর্কের সূত্রধরে শিল্পী আক্তার শিলাকে বিয়ে করেন শফিকুল। বিয়ের পর স্ত্রীকে নিয়ে টঙ্গীর এরশাদ নগর এলাকায় মায়ের ভাড়া বাসায় বসবাস করতেন শফিকুল। কিন্তু স্ত্রী শিল্পী আক্তার শিলা মাদকসহ বিভিন্ন উশৃঙ্খল কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকায় তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো। এরজেরে শফিকুলের মা এ দম্পতিকে বাড়ী থেকে বের করে দিলে তারা দত্তপাড়া (টেকবাড়ী) এলাকার মৃত আব্দুল রশিদের বাসা ভাড়া নিয়ে বসবাস করতে থাকেন। ২০১৬ সালের ১৪ সেপ্টেম্বর বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে আবার ঝগড়া হলে ওইদিন রাত ৪ টায় ঘুমিয়ে থাকা শিল্পীকে গলা চেপে শ্বাসরোধে করে হত্যা করে শফিকুল ইসলাম স্বপন। পরে ঘরের দরজা বাহির হতে তালাবদ্ধ করে পালিয়ে যায় বলে গ্রেফতারকৃত শফিকুল জিজ্ঞাসাবাদে জানিয়েছে। এরপ্রেক্ষিতে ক্লুলেস ও চাঞ্চল্যকর এ হত্যার রহস্য ঘটনার প্রায় সাড়ে ৬ বছর পর উন্মোচন হয়েছে।

নতুন নতুন পোষ্ট পেতে লাইক , শেয়ার ও কমেন্ট করে পাশে থাকুনঃ https://www.facebook.com/bondhantv

Spread the love
Link Copied !!