বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8802226663556, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে ঢাকা শহরের সব খেলার মাঠ উদ্ধার করা হবে : ডিএনসিসি মেয়র


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : নভেম্বর ২৭, ২০২২, ৪:১১ অপরাহ্ণ
খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে ঢাকা শহরের সব খেলার মাঠ উদ্ধার করা হবে : ডিএনসিসি মেয়র

খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে ঢাকা শহরের সব খেলার মাঠ উদ্ধার করা হবে , ডিএনসিসি মেয়র। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে যুবসমাজকে সম্পৃক্ত করতে চেষ্টা করে যাচ্ছি। এ লক্ষ্যে ঢাকা শহরের সব খেলার মাঠ উদ্ধার করা হবে।

তিনি বলেন, ‘খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে যুবসমাজকে সম্পৃক্ত করতে চেষ্টা করে যাচ্ছি। ঢাকা শহরের সব খেলার মাঠ উদ্ধার করতে চাই। সে অনুযায়ী কাজ করে যাচ্ছি। মিরপুরে প্যারিস রোডের মাঠের জায়গায় ৩১টি প্লট হয়ে গিয়েছিল- তা উদ্ধার করেছি। এখন সেটি একটি মাঠ। বর্তমানে সেখানে সবাই খেলাধুলা করতে পারছে। আমাদেরকে আপনারা জানান কোথায় মাঠ দখল হয়ে আছে, সবাইকে সঙ্গে নিয়ে ঢাকা শহরের মাঠগুলো উদ্ধার করব।’
মেয়র আজ রাজধানীর সরকারি তিতুমীর কলেজের আন্তঃবিভাগীয় ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে এসব কথা বলেন।

তিনি বলেন, ‘শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা খুবই জরুরি। খেলাধুলা নিজেদের মধ্যে পারস্পরিক সম্পর্কোন্নয়নে ভূমিকা রাখে। শুধু বিদ্যা অর্জন নয়, প্রকৃত শিক্ষা অর্জন করতে হবে। নৈতিকতার শিক্ষা অর্জন করতে হবে। বড়দের ও শিক্ষকদের শ্রদ্ধা করতে হবে। পড়াশোনার পাশাপাশি খেলাধুলায়ও অংশ নিতে হবে।’
উল্লেখ্য, সরকারি তিতুমীর কলেজ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় অংশ নিয়েছে কলেজের ২২টি বিভাগ। এছাড়াও নারী শিক্ষার্থী ফুটবলারদের জন্য আলাদা দুটি দল রয়েছে।

আরও পড়ুনঃ লালমনিরহাটে অধিকার এখানে, এখনই প্রকল্প সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি অনুষ্ঠিত

শিক্ষার্থীদের উদ্দেশ্যে মেয়র বলেন, খেলাধুলা ও বিভিন্ন সাংস্কৃতিক কর্মকান্ডে অংশগ্রহণ করতে হবে। ছেলেদের পাশাপাশি মেয়েদেরও এতে অংশগ্রহণ বাড়াতে হবে। আমাদের নারীরা অনেক এগিয়ে গেছে। কিছুদিন আগে নারী ফুটবল দল চ্যাম্পিয়ন হয়ে বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছে।
এসময় তিতুমীর কলেজের শিক্ষার্থীদের খেলাধুলায় প্রয়োজনীয় সরঞ্জাম দেয়ার ঘোষণা দেন ডিএনসিসি মেয়র।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মহিউদ্দিন। অধ্যক্ষের দাবির প্রেক্ষিতে মেয়র তিতুমীর কলেজের সামনের রাস্তা ও ফুটপাত দ্রুত সময়ে সম্পন্ন করার ঘোষণা দেন।

বক্তব্য শেষে মেয়র আতিকুল ইসলাম বেলুন উড়িয়ে সরকারি তিতুমীর কলেজের আন্তঃবিভাগীয় ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন। উদ্বোধন শেষে মেয়র নিজেই মাঠে নামেন। তিনি বল নিয়ে দুই পায়ে ফুটবলের ছন্দ দেখান সবাইকে। মেয়রের খেলার প্রতি এমন ভালোবাসা এবং নিজেই মাঠে নেমে ফুটবলে পায়ের কারসাজি দেখানোয় করতালির মাধ্যমে উৎসাহ দিতে থাকেন উপস্থিত সবাই।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন টুর্ণামেন্ট আয়োজনের আহ্বায়ক শিক্ষক মোজাফফর হোসেন, ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. নাছির, ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. শফিকুল ইসলাম, তিতুমীর কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক মালেকা বানুসহ শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

Spread the love
Link Copied !!