বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

এশিয়া কাপে দলে ফিরছেন মাহমুদউল্লাহ!


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ১০, ২০২৩, ২:৫০ অপরাহ্ণ
এশিয়া কাপে দলে ফিরছেন মাহমুদউল্লাহ!

আবারও জোরালো হয়েছে এশিয়া কাপের প্রাথমিক দলে মাহমুদউল্লাহ রিয়াদের সুযোগ পাওয়ার গুঞ্জন। ক্রিকেটারদের বিশ্বকাপ ট্রফির ফটোসেশনে অংশ নিয়েছেন এই সিনিয়র ক্রিকেটার। অনুশীলনেও বেশ হাসিখুশি ছিলেন তিনি। নতুন ব্যাট দিয়ে শুরু করেছেন অনুশীলন। যদিও এখনও এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই জানায়নি বিসিবি।

ক’দিন আগে মাহমুদউল্লাহর কপালে যে ভাঁজ পড়েছিল সেটি এখন উধাও। ক্রিকেট পাড়ায় জোর গুঞ্জন, কপাল খুলে গেছে মাহমুদউল্লাহ রিয়াদের। শুধু কী বিশ্বকাপ ট্রফির এত কাছাকাছি দাঁড়ানোয় ভিন্ন এ আভা ৩৭ বছর বয়সী অলরাউন্ডারের চোখে-মুখে? নাকি বহুল আলোচিত প্রশ্নের জবাব মিলতে যাচ্ছে শিগগিরই?

আরও পড়ুন: ক্রিকেটকে বিদায় জানালেন আমলা

হয়তো সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে জাতীয় দলে ফিরছেন এই সিনিয়র ক্রিকেটার। ইতোমধ্যে এনেছেন দুটি নতুন ব্যাট। হয়তো তৈরি হচ্ছেন এশিয়ান শ্রেষ্ঠত্বের লড়াইয়ের জন্য। সতীর্থদের সঙ্গে তার খুনসুটি আর হাস্যোজ্জ্বল চেহারা দেখে জাতীয় দলে প্রত্যাবর্তনের ধারণা আরও গাঢ় হচ্ছে।

এশিয়া কাপ ও বিশ্বকাপ সামনে রেখে চুক্তিতে থাকা ক্রিকেটারদের নিয়ে শুরু হয়েছে অনুশীলন। বিসিবি ঘোষণা না করলেও ৩২ সদস্যের স্কোয়াডের কথা শোনা গিয়েছিল। তবে পরে জানা যায়, এশিয়া কাপের জন্য কয়েকদিন পর প্রাথমিক দল ঘোষণা হবে ২০ থেকে ২২ সদস্যের এবং সে দলে কোনোভাবেই জায়গা পাবেন না মাহমুদউল্লাহ রিয়াদ। প্রধনি কোচ চান্ডিকা হাথুরুসিংহেও নাকি তাকে দলে চান না।

কিন্তু চোখের পলকেই ঘুরে গেছে ভাগ্যের চাকা। জানা গেছে, জাতীয় দলের ৭ নম্বর পজিশনের জন্য মাহমুদউল্লাহ এখন বড় ক্যান্ডিডেট। যদিও আনুষ্ঠানিকভাবে এখনও কিছুই জানায়নি বোর্ড।

মাহমুদউল্লাহর বিষয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘এটি নির্বাচক এবং টিম কমিটির দেখার দায়িত্ব। আলোচনা করে তারাই সুপারিশ করবেন কাকে দলে নেয়া হবে আর কাকে হবে না। এ বিষয়ে আমি কিছু বলতে পারব না।’

মূলত আফিফ হোসেন, ইয়াসির আলি রাব্বি, সৌম্য সরকাররা আশানুরূপ কিছু করতে না পারায় আবারও আলোচনায় এসেছেন মাহমুদউল্লাহ। এর আগে তার ক্যারিয়ারকে শেষ বলে দিয়েছিলেন অনেকে। কিন্তু সবাইকে ভুল প্রমাণ করে বিশ্বকাপ ট্রফির ফটোসেশনে অংশ নিয়েছেন রিয়াদ। মিটিয়েছেন স্বপ্নীল সোনালি ট্রফি ছুঁয়ে দেখার সাধ। এবার আরও একটা বিশ্বকাপ খেলার সাধ মিটবে প্রিয় তারকার, এমনটাই আশা সমর্থকদের।

 

Spread the love
Link Copied !!