বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

ইউক্রেনকে আরো নতুন প্যাকেজে ৪০ কোটি সামরিক সহায়তা দিবে যুক্তরাষ্ট্র


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : নভেম্বর ২৪, ২০২২, ১১:০৭ পূর্বাহ্ণ
ইউক্রেনকে আরো নতুন প্যাকেজে ৪০ কোটি সামরিক সহায়তা দিবে যুক্তরাষ্ট্র

ইউক্রেনকে আরো নতুন প্যাকেজে ৪০ কোটি সামরিক সহায়তা দিবে যুক্তরাষ্ট্র। যুক্তরাষ্ট্র গতকাল বুধবার রুশ আগ্রাসনের বিরুদ্ধে যুদ্ধে ইউক্রেনকে সাহায্য করতে ৪০ কোটি ডলারের নতুন প্যাকেজ ঘোষণা করেছে। খবর এএফপি’র।

মার্কিন পররাষ্ট্র বিভাগ জানায়, সহায়তা প্যাকেজে রয়েছে যুক্তরাষ্ট্র প্রতিরক্ষা সরঞ্জামের ভান্ডারের অস্ত্র, গোলাবারুদ এবং বিমান প্রতিরক্ষা সরঞ্জাম এবং এর অন্যতম লক্ষ্য হচ্ছে ইউক্রেনের বিদ্যুত অবকাঠামোর ওপর চালানো রাশিয়ার ক্রমবর্ধমান হামলা মোকাবেলায় কিয়েভকে সাহায্য করা।

তারা আরো জানায়, ২০২১ সালের জানুয়ারিতে প্রেসিডেন্ট জো বাইডেন দায়িত্ব নেওয়ার পর থেকে ইউক্রেনকে দেয়া যুক্তরাষ্ট্রের মোট সামরিক সহায়তার পরিমাণ এখন প্রায় ১,৯৭০ কোটি মার্কিন ডলারে দাঁড়িয়েছে।
তারা সম্প্রতি ইউক্রেনের জন্য দেয়া মাল্টি-মিলিয়ন ডলারের এসব সহায়তা প্যাকেজের কথা জানায়। এক্ষেত্রে যুক্তরাষ্ট্রের মিত্র দেশ ব্রিটেন, ফ্রান্স ও সুইডেন কিয়েভকে এ ধরনের সহায়তা প্যাকেজ প্রদান করে।

আরও পড়ুনঃ মিয়ানমারে পুনরায় গণতন্ত্র চালু হলে বাস্তুচ্যুত রোহিঙ্গাদের টেকসই প্রত্যাবাসন সম্ভব : জাপান

মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিনকেন নতুন সহায়তার ঘোষণা দিয়ে এক বিবৃৃতিতে বলেন, রাশিয়ার বিরুদ্ধে যুদ্ধে ‘ইউক্রেনের যতদিন সমর্থন প্রয়োজন হবে আমরা ততদিন দেশটিকে সমর্থন অব্যাহত রাখবো, যাতে তারা নিজেদের রক্ষায় লড়াই চালিয়ে যেতে পারে এবং সময় আসলে আলোচনার টেবিলে সবচেয়ে শক্তিশালী অবস্থানে থাকতে পারে।’

Spread the love
Link Copied !!