বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকার পক্ষে এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়ার সরব উপস্থিতি


এম, আসমত আলী
প্রকাশের সময় : ডিসেম্বর ৪, ২০২২, ১০:৫৭ অপরাহ্ণ
আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকার পক্ষে এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়ার সরব উপস্থিতি

আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকার পক্ষে এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়ার সরব উপস্থিতি।

আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকার কান্ডারী হয়েছেন হোসনে আরা লুৎফা ডালিয়া। দলীয় মনোনয়ন পেয়ে ইতিমধ্যে নির্বাচনী এলাকায় গণসংযোগ, পথসভা সহ উন্নয়ন মূলক, জনসেবামূলক কর্মকান্ডের মাধ্যমে জনগণের মধ্যে সাড়া ফেলেছে হোসনে আরা লুৎফা ডালিয়া। এলাকাবাসীর কাছে তুলে ধরেছেন বর্তমান সরকারের নানা উন্নয়নমূলক কার্যক্রম। এর পাশাপাশি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দলকে শক্তিশালী করছেন তিনি।

হোসনে আরা লুৎফা ডালিয়া ১৯৬৭ সাল থেকে   রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। ডালিয়া আইন বিভাগ থেকে এলএলবি পাশ করেন , পেশায় একজন আইনজীবী। তিনি বাংলাদেশে নারী অধিকারের পক্ষে আন্দোলন করেন। নারীর বিরুদ্ধে সহিংসতা বিরোধী বিভিন্ন সভা-সেমিনারে তাকে বক্তা ও সংগঠক হিসেবে দেখা যায়।

হোসনে আরা লুৎফা ডালিয়া বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি রংপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। ২০১৪ সালে সালে আওয়ামী লীগের মনোয়ন পেয়ে সংরক্ষিত নারী আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

হোসনে আরা লুৎফা ডালিয়া শিল্প-সাহিত্য অঙ্গনে সংগঠকের ভূমিকা রাখেন।। এছাড়া রংপুর জেলা ও বিভাগের বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থার সভাপতি ছিলেন। শিল্পকলা একাডেমীর এডহক কমিটির সদস্য তিনি। একই সাথে রংপুর থিয়েটারের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

আরও পড়ুনঃ জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার ৫ সদস্য আটক

তিনি জেলা আওয়ামী লীগের ২বার আইন সম্পাদক, ৩ বার ভাইস প্রেসিডেন্ট ছিলেন। আওয়ামী আইনজীবী পরিষদের প্রতিষ্ঠাতা সম্পাদক। ১৯৯৬ হতে নারী শিশু নির্যাতন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি ছিলেন। ২০০৭ সালে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক। ২০০৯ সালে সরকারি কৌঁসুলি। তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য। রংপুর বিভাগীয় সাংগঠনিক সমন্বয়ক কমিটির সদস্য, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের রংপুর বিভাগীয় ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।

রংপুর নগরীকে একটি পরিকল্পিত সুন্দর, যানজটমুক্ত, পরিচ্ছন্ন, বেকারমুক্ত , শ্রম,ব্যাবসা বান্ধব এবং শিক্ষা সাংস্কৃতির আধুনিক শহরে পরিনত করার জন্য নিজেকে নিয়োজিত করবেন।

তাই আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নগরবাসীর কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন।

 

 

Spread the love
Link Copied !!