বিজ্ঞপ্তি :

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 :- বহির্বিশ্ব সহ বাংলাদেশের সকল বিভাগ, জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় (আসন শূন্য থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদনের যোগ্যতা :- বয়স:- সর্বনিম্ন ২০ বছর হতে হবে। শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। কমপক্ষে ১ বছরে অভিজ্ঞতা থাকতে হবে। (তবে বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের ক্ষেত্রে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হতে হবে অথবা কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।) অতিরিক্ত যোগ্যতা:- স্মার্ট ফোন থাকতে হবে। নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজে ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে। এছাড়াও প্রতিদিন অন্তত ০৩ টি নিউজ শেয়ার করতে হবে। (বাধ্যতামূলক) অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে ( ছবি কপি করা যাবে না কপি করলে তা উল্লেখ করতে হবে)। বেতন ভাতা :- মাসিক বেতন ও বিজ্ঞাপনের কমিশন আলোচনা সাপেক্ষে। আবেদন করতে আপনাকে যা করতে হবে :- আমাদের ই-মেইলের ঠিকানায় ছবিসহ জীবন বৃত্তান্ত (Cv), সিভির সঙ্গে জাতীয় পরিচয়পত্র এর কপি, সর্ব্বোচ্চ শিক্ষাগত সনদ এর কপি, পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতা থাকলে প্রমাণ স্বরুপ তথ্য প্রেরণ করতে হবে । মনে রাখবেন :- সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন অফিস থেকে সেই মেইলেই রিপ্লাই দেওয়া হবে। ই–মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা :- Email:- bondhantv@gmail.com টেলিফোন:- +8809638788837, +8801911040586 (Whatsapp), সকাল ৯টা থেকে রাত ১১.৫৯ পর্যন্ত। আমাদের নিয়োগ পদ্ধতি :- প্রথমে আপনার কাগজ যাচাই বাছাই করা হবে। আপনি প্রাথমিক ভাবে চুড়ান্ত হলে সেটি সম্পাদকের কাছে প্রেরণ করা হবে। সর্বশেষ সম্পাদক কর্তৃক চুড়ান্ত হলে আপনার সাথে যোগাযোগ করা হবে মোবাইল এবং ইমেল এর মাধ্যমে। আপনাকে আমাদের ট্রেনিং এবং অবজারভেশন ফেসবুক গ্রুপে এড করা হবে। তারপর আপনাকে ৫ দিন নিউজ পাঠাতে বলা হবে। এর পর চুড়ান্ত নিয়োগের ১ মাসের মধ্যে আপনার কার্ড প্রেরণ করা হবে। নিউজ পাঠানোর মাধ্যম:- আমাদের মেইল আইডি, মেসেঞ্জার গ্রুপ, ইউজার আইডির মাধ্যমে পাঠাতে পারবেন। নিউজ অবশ্যই ইউনিকোড ফরমেটে পাঠাতে হবে। নিউজের সাথে ছবি থাকলে তা পাঠাতে হবে। নিউজের যদি কোন তথ্য প্রমাণ থাকে তবে তা প্রেরণ করতে হবে। বি:দ্র: সকল শর্ত পরিবর্তন, পরিমার্জন এবং বর্ধিত করনের অধিকার কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত। মন্তব্য: BondhanTv – বন্ধন টিভি আমাদের নিজস্ব আয়ে চ্যানেলটি পরিচালিত হয়। আমরা কোন গ্রুপ বা কোম্পানির অর্থ বা কোন স্পন্সরের অর্থদ্বারা পরিচালিত নয়।

অনূর্ধ্ব-১৯ নারী বিশ্বকাপে বাংলাদেশ অস্ট্রেলিয়াকে ৭ উইকেটে হারালো 


স্পোর্টস ডেস্ক:
প্রকাশের সময় : জানুয়ারি ১৪, ২০২৩, ১০:৪১ অপরাহ্ণ
অনূর্ধ্ব-১৯ নারী বিশ্বকাপে বাংলাদেশ অস্ট্রেলিয়াকে ৭ উইকেটে হারালো 

অনূর্ধ্ব-১৯ নারী বিশ্বকাপে বাংলাদেশ অস্ট্রেলিয়াকে ৭ উইকেটে হারালো।  দুর্দান্ত এক জয় দিয়ে প্রথম নারী অনূর্ধ্ব-১৯ টি-টোয়েন্টি বিশ^কাপ শুরু করলো বাংলাদেশ।

 

আজ থেকে শুরু হওয়া বিশ^কাপে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ ৭ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়াকে। বেনোনির উইলোমুর পার্কে এ’ গ্রুপের ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্বান্ত নেয় অস্ট্রেলিয়া। চতুর্থ ওভারের মধ্যে দলীয় ২২ রানের মধ্যে অস্ট্রেলিয়ার দুই ওপেনারকে প্যাভিলিয়নে ফেরত পাঠান বাংলাদেশের অধিনায়ক পেসার দিশা বিশ্বাস।

 

তৃতীয় উইকেটে ৭৬ রান যোগ করে অস্ট্রেলিয়াকে খেলায় ফেরান দুই মিডল-অর্ডার ব্যাটার ক্লেয়ার মুর ও এলা হেওয়ার্ড। ৭টি চারে ৫১ বলে সর্বোচ্চ ৫২ রান করেন ক্লেয়ার। ৩৯ বলে ৩৫ রান করেন হেওয়ার্ড। শেষ দিকে এমি স্মিথের ১৬ ও অধিনায়ক রিস ম্যাককেনার ১২ রানে ২০ ওভারে ৫ উইকেটে ১৩০ রানের সংগ্রহ পায় অস্ট্রেলিয়া।

 

বল হাতে বাংলাাদেশের দিশা ২৫ রানে ও মারুফা ২৯ রানে ২টি করে উইকেট নেন। ২৭ রানে ১ উইকেট নেন রাবেয়া খান। ১৩১ রানের টার্গেটে প্রথম বলেই হোচট খায় বাংলাদেশ। উইকেটের পেছনে ক্যাচ দিয়ে খালি হাতে ফিরেন ওপেনার মিষ্টি সাহা। দ্বিতীয় উইকেটে ৬০ বলে ৬৬ রান তুলে বাংলাদেশকে জয়ের পথে রাখেন আরেক ওপেনার আফিয়া প্রত্যাশা ও তিন নম্বরে নামা দিলারা আক্তার।

আরও পড়ুন: গার্মেন্টস ও এক্সেসরিজ শিল্প প্রতিকূল বিশ্বেও দেশের অর্থনীতিতে বিশাল ভূমিকা রাখছে : তথ্যমন্ত্রী

তবে ১১তম ওভারেই বিদায় নেন আফিয়া ও দিলারা। ২টি করে চার-ছক্কার ২২ বলে ২৪ রান করে আউট হন প্রত্যাশা। ৭টি চারে ৪২ বলে ৪০ রানের কার্যকরী ইনিংস খেলেন দিলারা। একই ওভারে দুই সেট ব্যাটার প্রত্যাশা ও দিলারা দলী ৭১ রানে বিদায় নিলে চাপে পড়ে বাংলাদেশ। এ সময় জয় থেকে ৯ ওভারে ৬০ রান দূরে দাঁড়িয়ে বাংলাদেশ।

 

চতুর্থ উইকেটে দারুন এক জুটি গড়েন স্বর্না আকতার ও সুমাইয়া আকতার। অস্ট্রেলিয়ার বোলারদের চাপে ফেলতে পাল্টা আক্রমন করেন এ জুটি। দ্রুত রান তুলে ম্যাচের লাগাম হাতে নিয়ে ১৮তম ওভারেই বাংলাদেশকে জয়ের বন্দরে পৌঁছে দেন স্বর্না-সুমাইয়া জুটি। ৩ উইকেটে ১৩২ রান তুলে ম্যাচ জিতে বাংলাদেশ। ২টি চার ও ১টি ছয়ে ১৮ বলে ২৩ রান করেন স্বর্না। ২৫ বল খেলে ৫টি চারে নিজের ৩১ রানের ইনিংসটি সাজান সুমাইয়া।

 

আগামী ১৬ জানুয়ারি শ্রীলংকা এবং ১৮ জানুয়ারি যুক্তরাষ্ট্রের বিপক্ষে গ্রুপ পর্বে বাকী দু’টি ম্যাচ খেলবে বাংলাদেশ।

 

সংক্ষিপ্ত স্কোর:

অস্ট্রেলিয়া অনূর্ধ্ব-১৯ দল : ১৩০/৫, ২০ ওভার (ক্লেয়ার ৫২, হেওয়ার্ড ৩৫, স্মিথ ১৬*; দিশা ২/২৫, মারুফা ২/২৯)।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল : ১৩২/৩, ১৮ ওভার (দিলারা ৪০, সুমাইয়া ৩১*, প্রত্যাশা ২৪, স্বর্ণা ২৩*)।

ফল : বাংলাদেশ নারী অনূর্ধ্ব-১৯ দল ৭ উইকেট জয়ী।

Spread the love
Link Copied !!